শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

কাকুরিয়া বাজার ব্যবসায়ী মন্টু মাঝির দোকানে হামলা ও হত্যা চেষ্টা।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
কাকুরিয়া বাজার মন্টু মাঝির দোকানে হামলা, লুটপাট।
কাকুরিয়া বাজার মন্টু মাঝির দোকানে হামলা, লুটপাট।
33.8kভিজিটর

বরিশালের হিজলা উপজেলার হিজলাগৌরবদী ইউনিয়নের কাকুরিয়া বাজার মন্টু মাঝির দোকানে ডুকে আলাউদ্দিন বেপারী ও তার সন্ত্রাসী বাহিনী, হামলা করে দোকান মালিক মন্টু মাঝিকে আহত করে, নগদ ক্যাশ ও দোকান লুট করে, চাদা দাবি করে, চাদা না দিলে প্রাণ নাষের হুমকি দেয়।

এই হামলা ও হত্যা চেষ্টায় যারা জরিত ছিলি….
১. ইউপি সদস্য আলাউদ্দিন বেপারী, ২. ছালাল বেপারী, উভয়ের পিতা- শাশছু বেপারী, ৩. মাসুদ রানা আব্বাস বেপারী, ৪. সুজন বেপারী উভয়ের পিতা- আলাউদ্দিন বেপারী, ৫. ছালেম বেপারী, পিতা- কালাম বেপারী, ৬. বাকের আকন, পিতা- এয়াসিন আকন, ৭. রাশেদ বেপারী, পিতা- আমির হোসেন বেপারী সহ অজ্ঞাত নামা আরও ১৫/২০ জন সন্ত্রাসী, ৭জুন রাত সাড়ে সাত টার সময় মন্টু মাঝির দোকানে ডুকে হামলা করে তাকে আহত করে, নগদ ক্যাশ ও দোকান লুট করে, চাদা দাবি করে, চাদা না দিলে প্রাণ নাশের হুমকি দেয়।

আহত মন্টু মাঝি হিজলা হাসপাতালে ভর্তি আছেন। মন্টু মাঝির ক্রকৃত জমি বিগত ১৫ বছর যাবৎ জোর দখল করে ভোগ করে আলাউদ্দিন বেপারী ও তার সন্ত্রাসী বাহিনী। এই জোর দখলের জের ধরে দোকানা হমলা করা হয়, স্থানিয় সূত্র জানায় সন্ধ্যার পর বিদ্যুৎ চলে গেলে, রাতের অন্ধকারে মন্টু মাঝিকে হত্যা করতে চেয়েছে আলাউদ্দিন গং। বাজারের অন্যান্য লোকজন জড়ো হলে সবাইকে ভয়ভীতি দেখীয়ে, তাকে আহত অবস্থায় ফেলেরেখে যায়। পরে স্থানিয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

বিস্তারিত আসছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x