শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

সাংবাদিকের উপর হামলার ঘটনায় বোয়ালখালী প্রেসক্লাবের প্রতিবাদ সভা

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
23.4kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বোয়ালখালী প্রেসক্লাবের সদস্য ও “দৈনিক কালবেলা” পত্রিকার বোয়ালখালী প্রতিনিধি জাহিদ হাসানের উপর ভূমি দস্যু কতৃক অতর্কিত হামলার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৭ জুন) বিকেলে বোয়ালখালী প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলা টিভির ব্যুরো প্রধান লোকমান চৌধুরী, সাবেক সভাপতি অধীর বড়ুয়া, সিনিয়র সহ সভাপতি এডভোকেট সেলিম চৌধুরী, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, প্রচার সম্পাদক এস এম নাঈম উদ্দিন, সাইফুদ্দিন খালেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলাকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না। হামলাকারী ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতার করে তাদেরকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে। জাহিদ হাসানের উপর সন্ত্রাসী হামলার বিচার না হলে সাংবাদিক সমাজের পক্ষ থেকে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ্য, গত ৪ জুন পেশাগত দায়িত্ব পালনের সময় পৌরসভার ৯ নং ওয়ার্ডের আমতলের অদুরে শেখ জাহেদ আবাসিক সড়কের নতুন মসজিদ এলাকায় সাংবাদিক জাহিদ হাসানের উপর অতর্কিত হামলা করে আলী আজগর ও খোরশেদ আলম মানুর নেতৃত্বে কতিপয় দুবৃর্ত্তরা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x