শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

বাকেরগঞ্জে শালিস বৈঠকে (নুরু ও তারদল) পিতা-পুত্রসহ ৬ জনকে কুপিয়ে হত্যর চেষ্টা।

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
43.0kভিজিটর

বাকেরগঞ্জ ১১নং ভরপাশা ইউনিয়নে মোস্তফা শিকদারের গোয়াল ঘরে প্রবেশ করেছিলো মোনাসেফ শিকদারের একটি গরু। সন্ধ্যার দিকে বিষয়টি নজরে আসলে গোয়াল ঘরমালিকের নাতি ওই গরুটিকে বের করে দেয়। সামান্য এই বিয়য়টি রুপ নেয় রক্তক্ষয়ী সংঘর্ষে। কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে অন্তত ৬ জন কে।

আশংকা জনক হওয়ায় বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসকরা ৬ জনকেই বরিশাল শে বা চি ম হাসপাতালে প্রেরন (রেফার) করেন। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ভর্তির একদিন পরই শে বা চি ম হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসকরা আহত ৬ জনকে মঙ্গলবার রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেছেন।

এদের মধ্যে ৩ জনের অবস্থা সংকটাপন্ন। তবে একাধিক সুত্র জানিয়েছে গোয়াল ঘরে গরু প্রবেশের বিষয়টিকে ইস্যু হিসাবে ব্যবহার করা হয়েছে। মূলত পূর্ব শত্রুতার জের ধরেই সুযোগ বুঝে পরিকল্পিত ভাবে হামলা চালানো হয়েছে। রোববার রাতে বাকেরগঞ্জ উপজেলার ১১ নং ভরপাশা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কৃষ্ণকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনা বিচার ও আসামীদের গ্রেফতার দাবী করে বরিশাল র‌্যাব-৮ অধিনায়ক বরাবরে লিখিত অভিযোগ করা হয়েছে আহতদের পক্ষ থেকে।

এ ঘটনায় বাকেরগঞ্জ থানায় হামলাকারী ১০ জন নামধারী ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে সোমবার একটি মামলা দায়ের করা হয়েছে। থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ জন আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হলে বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন। মামলার বাদী মোস্তফা সিকদার বলেন (এজাহারে উল্লেখিত) বিবাদীদের সাথে দীর্ঘ বছর ধরে জমিজমা নিয়ে তাদে সাথে বিরোধ চলে আসছিলো।

দুস্কৃতিকারিদের দিষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছে আহাতদের স্বজনরা ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x