শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

দাগনভূঞা প্রবাসী ফোরাম কেন্দ্রিয় কমিটি ঘোষণা।

আশফাল আহম্মেদ রাফি,দাগনভূঞা
  • আপডেটের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
25.2kভিজিটর

দাগনভূঞা প্রবাসী ফোরাম কেন্দ্রিয় কমিটির তালিকা ২০২৩-২৪ ইং আনুষ্ঠানিক ঘোষনা করা হয়েছে। শুক্রবার (১৬ জুন) বিকেলে দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে কেন্দ্রিয় কমিটির আনুষ্ঠানিক নাম ঘোষণা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রবাসী ফোরাম এর প্রধান উপদেষ্টা দিদারুল কবির রতন। কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা রফিক উদ্দিন আহমেদ (সৌদি আরব), জয়নাল আবেদীন (আবুধাবি), আবদুল কুদুস বিক্রম (সৌদি আরব), জসিম উদ্দিন হাজারী (দুবাই)।

কমিটির নির্বাচিত সদস্যগন হলেন – সভাপতি রকিব উল্যাহ চুন্নু (সোহেল) ইউকে, সাধারণ সম্পাদক মিহির মাহবুব ইউকে, সাংগঠনিক সম্পাদক সাইফ মোহাম্মদ সাইফুল (সৌদি আরব), সিনিয়র সহ সভাপতি হলেন, নুরুল আলম নয়ন (ইউএসএ), পিন্স ইমতিয়াজ (ইটালি), শিপন পাটোয়ারী (দুবাই), শেখ আবদুর রহমান (দাম্মাম), জসিম উদ্দিন (মক্কা), সানা উল্যাহ ( ইউএসএ)। যুগ্ন সাধারণ সম্পাদক হলেন মোহাম্মদ খুরশীদ আলম (বাহরাইন), কাজি আবদুল হামিদ (মালেয়শিয়া), জাফর বাঙ্গালী (কুয়েত), গোলাম সারওয়ার (দাম্মাম), জাহাঙ্গীর আলম ( ইউএসএ)।

দাগনভূঞা প্রবাসি ফোরাম কেন্দ্রিয় কমিটির আংশিক নাম ঘোষণা করা হয়েছে আজ। পুর্নাঙ্গ কমিটির তালিকা শীঘ্রই প্রকাশ করা হবে কেন্দ্রিয়ভাবে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও ফোরাম উপদেষ্টা শাহীন মুন্সি, উপদেষ্টা কেন্দ্রিয় কমিটি রফিক উদ্দিন, সাধারণ সম্পাদক স্থানীয় কমিটি দাগনভূঞার ইউসুফ মিয়া, স্থানীয় প্রতিনিধি বিষয়ক সম্পাদক জাকির হোসেনসহ আগত অতিথিবৃন্দ ও সাংবাদিকগন।

উল্লেখ্য, দাগনভূঞা প্রবাসি ফোরাম সূচনা লগ্ন থেকে অদ্যবধি পর্যন্ত ১০৯ টি অনুদানের মাধ্যমে প্রায় ১ কোটি ১৫ লাখ টাকার অনুদান হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে গরীব অসহায় হতদরিদ্র সাহায্যে সহযোগীতা, ক্যান্সার আক্রান্ত রোগীর চিকিৎসার সহায়তা, গৃহহীন, বন্যা কবলিতদের সহায়তা, রমজানে ইফতার সামগ্রী ও হাসপাতালের জরুরি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরসহ অসংখ্য মানবিক কল্যানে কাজ করে যাচ্ছেন। এ মানবিক নিঃস্বার্থ কর্মকান্ডের সাথে জড়িত প্রবাসিদের সাধুবাদ ও আন্তরিক ধন্যবাদ জানান প্রধান অতিথি দিদারুল কবির রতন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x