শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

আলফাডাঙ্গা পৌরসভা আগামী অর্থ বছরে ২৬ কোটি টাকার বাজেট ঘোষণা।

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
23.6kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভা আগামী অর্থ বছরে ২৬ কোটি টাকা বাজেট ঘোষণা করেছেন পৌর মেয়র মো. আলী আকসাদ জন্টু। রবিবার (১৮ জুন) সকাল ১১টার দিকে পৌরসভা অস্থায়ী কার্যালয়ের হল রুমে আনুষ্ঠানিকভাবে বাজেটের আলোচনা অনুষ্ঠিত হয়।

আলফাডাঙ্গা পৌরসভায় ২০২৩-২৪ অর্থ বছরে রাজস্ব ও উন্নয়ন খাতে আয় ২৫ কোটি ৮৩ লাখ ৫০ হাজার টাকার,রাজস্ব ও উন্নয়ন খাতে ব্যয় ২৫ কোটি ৭৫ লক্ষ ২৬ হাজার ৫১৮ টাকা ধরা হয়েছে।

পৌর মেয়র বাজেটের আয়-ব্যয় ও বিভিন্ন উন্নয়নের বিষয়ে বিস্তারিত তুলে ধরেন।উপস্থিত সকল পৌরবাসীর কাছে উন্নয়নে সব ধরনের সার্বিক সহযোগিতা ও পরামর্শ চেয়েছে। এবং পৌরকে পরিচ্ছন্ন, আধুনিকায়ন,স্বনির্ভর ও স্মার্ট পৌর হিসেবে গড়ে তুলতে পাশে থাকার আহ্বান জানিয়েছেন। উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন, ইব্রাহিম হোসেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন, বিশেষ অতিথি সংসদ সদস্যের সহধর্মিনী ও পরিবার পরিকল্পনা সাবেক পরিচালক সেলিনা আক্তার,আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বজলুর রশিদ,পৌর নির্বাহী কর্মকর্তা মো.মেহেদী হাসান, পেনেল মেয়র মো. ইউসুফ মুন্সি,নির্বাহী প্রকৌশলী মো. জাকারিয়া,গোপালপুর ইউনিয়ন চেয়ারম্যান খান সাইফুল ইসলাম, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম,ওয়ার্ড কাউন্সিলরগণ, পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাসহ সকল সাংবাদিক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x