শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

শীতলক্ষ্যা নদীর তীরের অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ।

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
24.8kভিজিটর

শীতলক্ষ্যাা নদীর নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের তারাবো, কাজীপাড়া,রূপসী খেয়াঘাট,রূপসী বাজার এলাকার নদীর তীরবর্তী অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। গতকাল ১৯ জুন সোমবার বিআইডব্লিউটিএ এ উচ্ছেদ অভিযান করে।

এসময় বিআইডব্লিউটিএ’র উপ-পরিচালক শহিদুল্লাহ ও নিবার্হী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ অভিযানে নেতৃত্ব দেন। অভিযানে বিআইডব্লিউটিএ’র কর্মকর্তা, কর্মচারী ও বিপুল সংখ্যক পুলিশ অংশ নেয়। দীর্ঘদিন ধরে শীতলক্ষ্যা নদীর দুই তীর অবৈধ দখলদাররা স্থাপনা নির্মাণ করে দখলে নিয়ে আসছিলো।

জাহাজের মালামাল লোড-আনলোডের ঘাট, জেটি, বালুর গদি, তপন ঘাট, হাফিজুল ট্রেডার্স, মাওলা ট্রেডার্স, হাজী মনির ট্রেডার্স ,আনোয়ারা এন্টারপ্রাইজের কার্যালয়, টিনসেড, পাকা ও আধাপাকা ঘর তুলে তারা দখলে নেয়। শীতলক্ষ্যা নদীর দুই তীরের অবৈধ স্থাপনার আংশিক উচ্ছেদ করা হয়।

অন্যরা সবসময়ই বহাল তবিয়তে নিজেদের কাজ করে চলছেন। অজ্ঞাত কারনে সেই সকল অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান চালানো হচ্ছেনা বলে এলাকাবাসী অভিযোগ করেন। রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক বলেন, শীতলক্ষ্যা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। দখলদারদের ছাড় দেওয়া হবে না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x