শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

বোয়ালমারীতে সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন।

এস এম রুবেল, বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
30.0kভিজিটর

সাংবাদিক নাদিম হত্যা বিচারের দাবীতে বোয়ালমারী উপজেলার কর্মরত সংবাদকর্মীদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বুধবার সকাল এগারোটায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলার একাত্তর টিভির প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম ওই এলাকার চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের সংবাদ প্রকাশ করলে সংবাদের জেড়ে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান ও তার ক্যাডার বাহিনী গত সোমবার নাদিমকে পিটিয়ে হত্যা করে।

বোয়ালমারী বার্তার সম্পাদক ও প্রকাশক অ্যাড. কোরবান আলীর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিনিধি ও অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, সমকাল প্রতিনিধি কাজী আমিনুল ইসলাম, দৈনিক সময়ের প্রত্যাশার সম্পাদক ও প্রকাশক মুরশিদ আহমেদ শিকদার লিটু, বাংলা টিভির প্রতিনিধি খান মুস্তাফিজুর রহমান সুমন, ঢাকা টাইমস প্রতিনিধি আমীর চারু বাবলু, যমুনা টেলিভিশনের প্রতিনিধি মহব্বত জান চৌধুরী, ঢাকার ডাক প্রতিনিধি এম এম জামান, দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি এস এম রুবেল, দৈনিক খবর পত্রের প্রতিনিধি হাসান মাহমুদ মিলু, দৈনিক সংগ্রাম প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, দৈনিক কুমার প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন, দৈনিক মাতৃভূমির খবর প্রতিনিধি মো. রাকিবুল ইসলাম রাসেল মিয়া, ইকবাল হোসেন, সনৎচক্রবর্তী, দৈনিক আমার সংগ্রাম প্রতিনিধি সিরাজুল ইসলাম, দৈনিক আশ্রয় প্রতিদিন প্রতিনিধি আনোয়ার হোসেন, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x