শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

নওগাঁয় আটটি চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ আটক পাঁচ

সুবীদ দাস নওগাঁ প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
317.8kভিজিটর


আটটি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ মোটরসেইকেল চুরির সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করেছে পুলিশ। গত ২৪ ঘন্টায় তাদের জেলার বিভিন্ন উপজেলা থেকে আটক করা হয়।
এ ঘটনায় শুক্রবার (২৩ জুন) দুপূরে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান পিপিএম এমন তথ্য জানিয়েছেন।


অতিরিক্ত পুলিশ সুপার জানান, নওগাঁ জেলার বিভিন্ন স্থানে সাম্প্রতিক সময়ে মোটরসাইকেল চুরির অভিযোগ পাওয়া যাচ্ছিলো । এরপর চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চুরির সাথে জড়িতদের আটকের জন্যে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার তৎপরতা বৃদ্ধি করা হয়।
এমতাবস্তায় জেলার মান্দা উপজেলার ভাঁরশো ইউপি এলাকায় চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয় এর গোপন সংবাদ পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে গত ২১ জুন বিকালে পুলিশের এক দল সঙ্গীয় ফোর্স তাঁরশো ইউপির সামনে থেকে মিষ্টার রকি এবং নাজমুল হোসনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকায় দুইটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদের রকি এবং নাজমুলগংদের সাথে আরো তিনজন সদস্য রয়েছে বলে পুলিশ সদস্যদের জানান। এরপর পুলিশের সদস্যরা দ্রুত অভিযান পরিচালনা করে কাচারী কোয়ালীপাড়া গ্রাম থেকে আমজাদ হোসেন, আব্দুর রাজ্জাক এবং কোমারপুর গ্রাম থেকে আবু তাহেরকে আটক করা হয় । অভিযানের সময় এই তিনজনের কাছে থেকে আরো ছয়টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।


আটককৃতরা হলেন, নওগাঁর রাণীনগর উপজেলার মিরপুর গ্রামের তাইজুল ইসলামের ছেলে মিষ্টার রকি, একই এলাকার জিয়াউর রহমানের ছেলে নাজমুল হোসন, রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া গ্রামের আবেশ আলীর ছেলে আমজাদ হোসেন, একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আব্দুর রাজ্জাক এবং কোমারপুর গ্রামের মফিজ উদ্দিন এর ছেলে আবু তাহের।
সংবাদ সন্মেলনে ফৌজিয়া হাবিব খান, ডিআইও-১ মোবারক হোসেন, জেলা গোয়েন্দা শাখা ইনচার্জ হাসমত আলি উপস্থিত ছিলেন।
অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের আটকের অভিযান অব্যাহত আছে । আটককৃতদের বিরুদ্ধে মান্দা থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x