শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রেলিংয়ে ধাক্কা লেগে অ্যাম্বুলেন্সে আগুন, নিহত অন্তত ৭ জন।

সূত্রঃ পিএ
  • আপডেটের সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
25.8kভিজিটর

অ্যাম্বুলেন্সে থাকা পাঁচ থেকে সাতজন যাত্রী দগ্ধ হয়ে মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ। আজ শনিবার দুপুরে ফরিদপুরের ভাঙ্গায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্সে থাকা পাঁচ থেকে সাতজন যাত্রী দগ্ধ হয়ে মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ। আজ শনিবার দুপুরে ফরিদপুরের ভাঙ্গায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতেছবি: সংগৃহীত

ফরিদপুরে একটি অ্যাম্বুলেন্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অ্যাম্বুলেন্সে থাকা পাঁচ থেকে সাতজন যাত্রী দগ্ধ হয়ে মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ। আজ শনিবার বেলা ১১টার দিকে ভাঙ্গার চান্দ্রা ইউনিয়নের মালিগ্রাম ফ্লাইওভার এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে (ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে) এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই অ্যাম্বুলেন্সের চালক মৃদুল (৪১) গুরুতর আহত হন। তাঁকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মাদারীপুর হাইওয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রথম আলোকে এ দুর্ঘটনায় হতাহতের তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মালিগ্রাম ফ্লাইওভার এলাকায় এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় অ্যাম্বুলেন্সের সামনের অংশটি ফ্লাইওভারের রেলিংয়ে গিয়ে আঘাত লাগে। এর ফলে অ্যাম্বুলেন্সে বিস্ফোরণ থেকে আগুন ধরে যায়।

পুলিশ সুপার বলেন, অ্যাম্বুলেন্সটি গ্যাসচালিত হলেও গ্যাস সিলিন্ডারে কোনো বিস্ফোরণ ঘটেনি বলে তিনি প্রাথমিকভাবে জানতে পেরেছেন। অ্যাম্বুলেন্সের ভেতরে পাঁচ থেকে সাতজন যাত্রী ছিলেন। তাঁরা সবাই মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x