শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

রাজাপুরে স্কুলছাত্রী ধর্ষণে অন্তঃসত্ত্বার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১ জুলাই, ২০২৩
181.0kভিজিটর


ঝালকাঠির রাজাপুরে ১৩ বছর বয়সী ৮ম শ্রেনী পড়–য়া এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বার ঘটনায় অভিযুক্তর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৮জুন) রাতে ভূক্তভোগী স্কুলছাত্রীর নানা বাদী হয়ে অভিযুক্তকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। অভিযুক্তর নাম মো. হালিম সিকদার (৪৫)। সে উপজেলার চাড়াখালি গ্রামের মৃত আজিজ সিকদারের ছেলে। বর্তমানে অভিযুক্ত হালিম সিকদার পলাতক রয়েছে।

মামলা থেকে জানাগেছে, আনুমানিক ১৩ বছর পূর্বে ভূক্তভোগী স্কুলছাত্রীর বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে তারা ভিন্ন ভিন্ন স্থানে বিবাহে আবদ্ধ হয়। সেই থেকে ভূক্তভোগী স্কুলছাত্রীর তার নানা বাড়িতে থেকে লেখাপড়া করতেন।

অভিযুক্ত হালিম সিকদারের প্রস্তাবের প্রেক্ষিতে গত ২৪ এপ্রিল উপজেলা কৈবর্তখালীর হারুন হাওলাদারের ছেলে নুরু জামানের সাথে বিবাহ হয় ভূক্তভোগীর। ২৬ জুন নুর জামাল তার স্ত্রী ভূক্তভোগী স্কুলছাত্রীর নানা বাড়ি রেখে গিয়ে জানায় তাদের নাতনী গর্ভবতী। সে আরো জানায় ঐ গর্ভের বাচ্চার বাবা নুরু জামাল নয়।

বিয়ের আগেই তাদের নাতনী গর্ভবতী হয়েছে। ভূক্তভোগী স্কুলছাত্রীকে জিজ্ঞাসাবাদ করে তার নানা জানতে পারে নাতনীর বিবাহের ঘটক হালিম সিকদার গত ১৫ এপ্রিল তাদের বাড়িতে এসে নাতনীকে জোড়পূর্বক ধর্ষণ করে। পরে হালিম সিকদার ভূক্তভোগী স্কুলছাত্রীকে বিভিন্ন সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করে। ডাক্তারী পরীক্ষা (আল্ট্রাসনোগ্রাম) করে জানাগেছে বর্তমানে ভূক্তভোগী স্কুলছাত্রীর গর্ভের বয়স ১০ সপ্তাহ।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, ভূক্তভোগী স্কুলছাত্রীর ডাক্তারী পরিক্ষা সম্পন্ন হয়েছে। আগামি রবিবার তার জবানবন্দী রেকর্ড করতে ঝালকাঠি আদালতে পাঠানো হবে। আসামি গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x