শিরোনাম:
বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত

মঠবাড়িয়ার টিকিকাটা ইউনিয়ানের দধিভাঙ্গা বাজারে জমি দখল করতে গিয়ে গৃহবধূকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
392.8kভিজিটর

পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার টিকিকাটা ইউনিয়নের দধিভাঙ্গা বাজারে ভূমি দস্যুদের জমি দখল করতে বাধা দিলে আমির হোসেনের স্ত্রী রেহেনা বেগমকে(৩২)কে কুপিয়ে মারাত্মক জখন করে ভূমিদস্যু সন্ত্রাসীরা।

অভিযোগ সূত্রে জানা যায় আমির হোসেন ও তার স্ত্রী রেহেনা বেগম বিপ্লব কর্মকারের থেকে সাত শতাংশ জমি ক্রয় করে। উক্ত জমিতে একটি দোকান ঘর ও বসত ঘর নির্মাণ করে বসবাস করে আসছিল।জানা যায় বিপ্লব কর্মকার উক্ত জমি ক্রয় করে রাহেলা বেগমের থেকে।

গত ২/০৭/২০২৩ইং তারিখ গিলাবাদ গ্রামের মৃত্যু খালেক খানের ছেলে মামুন খান (৪০),মাসুদ খান (৪৩),মিরাজ খান (৩৮),ফারুক খান (৫২),ও হক খানের ছেলে ফিরোজ খান(৪২) সহ আরো কয়েকজন মিলে আমির হোসেনের বসত কর ভাঙচুর করে এ সময় তাদেরকে বাধা দিতে গেলে আমির হোসেনের স্ত্রী রেহেনা বেগমকে কুপিয়ে পিটিয়ে মারাত্মক জখন করে।

আমির হোসেন বলেন আমি এই জমিতে অনেক বছর যাবত ভোগ দখল করে আসছি। মামুন খানেরা এলাকার ভূমিদস্যু গায়ের জোরে আমার বসত ঘর ভেঙ্গে ফেলে তারা দখলে নেয় তাদের কোন বৈধ কাগজ নাই উক্ত জমির। মামুন খানেরা এলাকায় প্রভাবশালী হাওয়ায় তাদের অন্যায় ভাবে কাজকর্ম করার বিরুদ্ধে কেউ কিছু বলতে পারেনা ।

আমির হোসেন আরো বলেন আমার স্ত্রীকে গুরুতর অসুস্থ অবস্থায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা করার পরে আমার স্ত্রীর অবস্থার উন্নতি না হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আমার স্ত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি নিয়ে চিকিৎসা প্রদান করেন। বর্তমানে আমার স্ত্রী শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মহিলা সার্জারি ইউনিটে ভর্তি আছে।আমার স্ত্রী একটু সুস্থ হলে আমার স্ত্রীর উপার যারা হামলা করেছে ও আমার জমি অবৈধভাবে দখল করতে আসছে তাদের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করব।

স্থানীয় লোকদের সাথে উক্ত ঘটনার বিষয় আলাপ কালে জানা যায় আমির হোসেন বিপ্লব কর্মকার এর হতে জমি ক্রয় করার পর থেকেই ভোগ দখল করে আসছে।তবে কি জন্য মামুন খানেরা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তা আমরা বলতে পারি না তবে গৃহবধুর উপর হামলা এবং বসত ঘর ভাঙচুরের সুষ্ঠু বিচার দাবি করেন স্থানীয় সচেতন মহল। ঘটনার বিষয় মামুনকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x