শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ঈদে হতদরিদ্রদের খাদ্য সহায়তা প্রদান

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
ঈদে হতদরিদ্রদের খাদ্য সহায়তা প্রদান
31.6kভিজিটর

ডিমলা(নীলফামারী)প্রতিনিধি:পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন আর্ন এন লিভ এর উদ্যোগে সারা দেশে অসহায় গরীব প্রতিবন্ধী হতদরিদ্র সাধারণ মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

রবিবার(২ জুলাই)দিনব্যাপী নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা নদী বেষ্টিত বেড়িবাঁধ ও ভাঙ্গণ এলাকায় হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপলক্ষে বিতরণকৃত এসব উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল,তেল,আলু,সেমাই-চিনি,পেঁয়াজ-রসুন সহ মসলা সামগ্রী।

আর্ন এন্ড লিভের আর্থিক সহায়তায় এবং প্রতিষ্ঠাতা ফরিদা ইয়াসমিন জেসির সার্বিক দিক নির্দেশনায়, আর্ন এন্ড লিভ‘র ডিমলা শাখার প্রতিনিধি আলমগীর হোসেনের পরিচালনায় ঈদ উপহার সামগ্রী কিছু অসচ্ছল ও প্রতিবন্ধী পরিবারে কাছে পৌঁছে দেওয়া হয়। এসময় অত্র শাখার সদস্য ওমর ফারুক, রাকিব হাসান মাহাবুব আলম,রোকনুজ্জামান ও আঃ হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x