শিরোনাম:
নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা

বোয়ালমারীতে শর্টগানসহ আওয়ামী লীগের নেতা আটক

বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
26.2kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে ফরিদপুর-১ আসনের মনোনয়ন প্রত্যাশি ডা. গোলাম কবিরকে শর্টগানসহ পুলিশ আটক করেছে। জনসমুক্ষে আগ্নেয়াস্ত্র দেখানোর দায়ে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। ডা. গোলাম কবির ফরিদপুর জেলা কৃষক লীগের সহসভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির স্বাস্থ্য বিষয়ক সাবেক সদস্য।

সরেজমিনে গিয়ে জানা যায়, সালমা বেগম নামের এক মহিলার কাছ থেকে ডা. গোলাম কবির ভবনের একটি ফ্লাট ভাড়া নেয়। সে ফ্লাটে প্রফেসর ডা. গোলাম কবির নার্সিং ইন্সটিটিউট নামে একটি প্রতিষ্ঠান রয়েছে । তবে ভবন মালিক সালমা বেগমের দাবী কোন প্রকার ভাড়া বা চুক্তি ছাড়া ফ্লাট দখল করে রেখেছেন। তাকে ফ্লাট ছাড়তে বললে সে বিভিন্ন প্রকার হুমকি ধামকি দেয় বলে অভিযোগ করেন।

ফ্লাট মালিকের মেয়ে জান্নাতুল ফেরদৌস নিপা জানান, বৃহস্পতিবার (০৬.০৭.২৩) ডা. গোলাম কবির আমাদের ফ্লাটের সামনে তার পার্সোনাল ব্যবহারকারী প্রাইভেটকার রাখলে তাঁকে নিষেধ করলে চটে গিয়ে আমার মার দিকে শর্টগান তাক করে গুলি করার হুমকি দেয়। পরে মা ঢাক চিৎকার দিলে আমি ও অন্যান্য ভাড়াটিরা এসে তাকে উদ্ধার করি। পুলিশ ঘটনা স্থলে এসে শর্টগান উদ্ধার করে তাকে থানায় নিয়ে যান।

ডা. গোলাম কবির বলেন, তাদের ফ্লাট আমি চুক্তির মাধ্যমে ভাড়া নিয়ে প্রতিষ্ঠান চালায়। তবে তারা আমাকে হেয় প্রতিপন্ন ও চুক্তি মেয়াদের আগে ফ্লাট থেকে নামাতে বিভিন্ন তালবাহানা করেন। সর্ব শেষ আমি একটি লাইসেন্স সহ একটি শর্টগান নতুন ক্রয় করেছি। শর্টগানটির কাগজ পত্র নিয়ে জেলা প্রশাসকের কাছে যাচ্ছিলাম। আমার অফিস থেকে নামার পরে সালমা ও তার মেয়ে পরিকল্পিত ভাবে আমাকে পাকড়াও করে। এসময় সালমা ও তার মেয়ে ও তার অনুসারী লোকজনের সাথে আমার ধস্তাধস্তি হয়। অন্যান্য লোকজন ডেকে আমাকে অপদস্থ করেছে তারা।

বোয়ালমারী থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম সুমন বলেন, ফ্লাটের মালিকের সাথে বাকবিতণ্ডা হয়েছে। ডা. গোলাম কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় আনা হয়েছে। এসময় তার শর্টগান ও গুলি উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x