শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

বিএনপির এক দফা আন্দোলনে শ্রমিকদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে : আব্দুল গফুর

পবনা প্রতিনিাধ:
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
31.5kভিজিটর

‘বিএনপির এক দফা আন্দোলনে শ্রমিকদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে’ এমন মন্তব্য করেছেন জাতীয়তাবাদী শ্রমিক দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর।

বৃহস্পতিবার (৬ জুন) সকালে তার নিজ এলাকা পাবনায় শ্রমিকদলের ইদ পূর্ণমিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ সব কথা বলেন।

সময় তিনি আরো বলেন, বিএনপি এক দফা আন্দোলনের চূড়ান্ত রুপরেখা তৈরী করেছে৷ দেশের ৩৬ টি রাজনৈতিক দল নিয়ে অচিরেই এক দফা সরকার পতনের আন্দোলনে রাজপথ দখল নেবে বিএনপি যা হবে শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক। সারা বাংলাদেশের খেটে খাওয়া মেহনতি শ্রমিকদের দেশ বাঁচানোর আন্দোলনে স্বৈরাচার সরকার উৎখাতে রাজপথে তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। মেহনতি শ্রমিকরা আজ দোযখখানায় বসবাস করছে। তাদের মুক্তির জন্য এক দফার আন্দোলনে অংশগ্রহণ করা ঈমানি দায়িত্ব হয়ে পড়েছে।

পাবনা জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলাউদ্দিন ও দপ্তর সম্পাদক মো: আনিসুর রহমান পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন পাবনা জেলা শ্রমিকদলের যুগ্ম-সম্পাদক মমতাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নুরুল্লাহ,সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুব হোসেন, সদর উপজেলা শ্রমিকদলের সভাপতি আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক কামরুল হাসানসহ শতশত নেতাকর্মী।

আলোচনা সভায় বিএনপির এক দফা আন্দোলনে শ্রমিকদের অংশগ্রহণ নিশ্চিত করা হবে বলে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x