শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

রূপগঞ্জে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
26.6kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি পরিত্যক্ত মুরগীর ফার্মের ভিতর থেকে ১ হাজার ১শ’ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (৯ জুলাই) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানার মাছিমপুর কান্দিকপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুই আসামি হলেন, রূপগঞ্জের মাছিমপুর এলাকার ফায়েজ উদ্দিনের ছেলে ফাহিম (২৪), একই থানার মাসাব এলাকার লোকমান হাকিমের ছেলে এমদাদুল হক (২৮)।

র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত দুই আসামি মো. ফাহিম এবং মো. এমদাদুল হক পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x