শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

শিশুকে যৌন নীপিড়নের অভিযোগ; আটক করে পুলিশে দিল স্থানীয়রা

সুবীর দাস নওগাঁ।
  • আপডেটের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
23.0kভিজিটর

নওগাঁর আত্রাইয়ে ছয় বছরের এক শিশুকে যৌন নীপিড়নের অভিযোগে জেহের আলী (৫০) নামে একজনকে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা। মঙ্গলবার ১১জুলাই উপজেলার প্রত্যন্ত অঞ্চলে জিনিস খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ীতে ডেকে নিয়ে যৌন নীপিড়ন করার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। এঘটনায় মঙ্গলবার রাতে জেহের আলীর বিরুদ্ধে আত্রাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ওই শিশুর বাবা বলেন, তার শিশু কন্যা মঙ্গলবার বিকেলে খেলাধুলা করছিল। এসময় উপজেলার পাঁচুপুর চার মাথা এলাকার কেদের আলীর ছেলে জেহের আলী শিশুকে খাবার জিনিস খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ীতে ডেকে নিয়ে যায়।

বাড়ীতে কেউ না থাকার সুযোগে জেহের আলী শিশুকে যৌন নীপিড়ন করতে থাকে। এসময় শিশু চি’কার করতে থাকলে স্থানীয় লোকজন ছুটে গিয়ে জেহের আলীকে আটক করে। পরে থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ এসে জেহের আলীকে আটক করে নিয়ে যায়।

সত্যতা নিশ্চিত করে আত্রাই থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার মুঠোফোনে বলেন, শিশুকে যৌন নীপিড়নের সময় স্থানীয়রা জেহের আলীকে আটক করে রাখে। খবর পেয়ে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। এঘটনায় শিশুর বাবা বাদী হয়ে ওই দিন রাতেই জেহের আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে বুধবার ১২জুলাই আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x