শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

হরিনাথপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ

ঢাকা ডেস্ক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
হরিনাথপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ
হরিনাথপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়
62.0kভিজিটর

বরিশাল জেলার হিজলা উপজেলার ১নং হরিনাথপুর ইউনিয়নে হরিনাথপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক নিয়োগের আগেই দুর্নীতির অভিযোগ উঠেছে। জানা যায় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আব্দুল কুদ্দুস অতি গোপনে তার নিকট আত্মীয় (শ্যালক) বদরটুনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ইব্রাহিমকে নিয়োগ দেওয়ার জন্য অতি গোপনে এলাকায় অপ্রচারিত পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।

পার্শ্ববর্তী কোনো মাধ্যমিক বিদ্যালয় এমনকি হিজলা উপজেলার কোন শিক্ষক এবং অত্র বিদ্যালয়ের অন্যান্য সহকারী শিক্ষক বৃন্দ নিয়োগ সম্পর্কে কিছুই জানেন না। স্থানীয়দের সাথে আলাপকালে জানা যায়, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক অত্যন্ত ধুরন্ধর ব্যক্তি, তিনি এর আগেও বিদ্যালয়ের অন্যান্য নিয়োগে অনিয়ম ও দুর্নীতি করেছে, তিনি সুকৌশলে তার শ্যালককে নিয়োগ দেয়ার জন্য এলাকার অপ্রচারিত পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে গোপন রাখছে। যাতে অন্যান্যরা এ পদে আবেদন করার সুযোগ না পায়।

অত্র বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি মোঃ সাইদুর রহমান ও মাওলানা আব্দুর শাকুর বাদী হয়ে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি কে বিবাদী করে একটি মামলা দায়ের করে। অত্র বিদ্যালয়ের শিক্ষক সাইদুর রহমানের কাছ থেকে জানা যায়, আমরা যাতে আবেদন করতে না পারি সেজন্য প্রধান শিক্ষক অত্যন্ত গোপনীয় ভাবে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। তিনি আরো বলেন যখনই আমরা প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস স্যারের কাছে জানতে চেয়েছি, তিনি বলতেন এখনো ছাড়পত্র আনতে পারিনি, ছাড়পত্র না এনে নিয়োগ বিজ্ঞপ্তি কি ভাবে প্রকাশ করবো।

কিন্তু আমরা এখন জানতে পারছি প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস গোপনে নিয়োগ প্রকৃয়া সম্পন্ন করার জন্য কার্যক্রম চালাচ্ছেন, আমরা এই নিয়োগ প্রকৃয়া বাতিল চেয়ে মামলা করেছি।

//মামলার কপি প্রথম পেজ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x