শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

রাজাপুরে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী ১৬ দিনপর নারায়ণগঞ্জে র‌্যাবের হাতে গ্রেপ্তার

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
19.4kভিজিটর

ঝালকাঠির রাজাপুরে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার একমাত্র আসামিকে গ্রেপ্তার করেছে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা। শুক্রবার রাতে ঢাকার নারায়গঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদ থেকে (১৫জুলাই) শনিবার সকালে তাকে রাজাপুর থানায় সোপর্দ করে র‌্যাব। তার নাম মো. হালিম সিকদার (৪৫)। সে উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের মৃত আজিজ সিকদারের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার গালুয়া ইউনিয়নের চাড়াখালী এলাকার ভূক্তভোগী স্কুলছাত্রীর বিবাহের ঘটক হালিম সিকদার গত (১৫ এপ্রিল) তাদের বাড়িতে এসে জোড়পূর্বক স্কুলছাত্রীকে ধর্ষণ করে। পরে হালিম সিকদার ভূক্তভোগী স্কুলছাত্রীকে বিভিন্ন সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করে। এতে বিয়ের আগেই ভূক্তভোগী স্কুলছাত্রী গর্ভবতী হয়।

যা আল্ট্রাসনোগ্রাম এর মাধ্যমে জানতে পারেন। এ ঘটনায় গত (২৮ জুন) ভূক্তভোগী স্কুলছাত্রীর নানা মোসলেম ফরাজী বাদী হয়ে অভিযুক্ত ঘটককে আসামী করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। মামলার ১৬ দিন পরে অভিযান চালিয়ে বরিশাল র‌্যাব-৮ সদস্যরা র‌্যাব-১১ এর সহায়তায় নারায়ণগঞ্জ এলাকায় একটি সিমেন্ট ফ্যাক্টরি থেকে হালিম সিকদারকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য , প্রায় ১৩ বছর পূর্বে ভুক্তভোগী কিশোরীর পিতা ও মাতার বিবাহ বিচ্ছেদ হয় এবং তারা পুনরায় ভিন্ন ভিন্ন স্থানে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার শুরু করে। সেই থেকেই ঐ কিশোরীকে তার নানা ভরন পোষন করে। অভিযুক্ত হালিম সিকদারের প্রস্তাবে গত ২৪ এপ্রিল ২০২৩ তারিখে নুর জামান নামের এক ব্যক্তির সাথে বিবাহ হয় ঐ কিশোরীর।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, র‌্যাবের গ্রেপ্তার করা ধর্ষণ মামলার আসামী হালিম সিকদারকে শনিবার দুপুরে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x