শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

জনতা ব্যাংক লিমিটেডের এজিএম মোঃ বেলাল উদ্দিন ইন্তেকাল করেছেন।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
জনতা ব্যাংক লিমিটেডের এজিএম মোঃ বেলাল উদ্দিন ইন্তেকাল করেছেন।
51.0kভিজিটর

অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে,
জনতা ব্যাংক লিমিটেড এর অবসরপ্রাপ্ত এজিএম জনাব মোঃ বেলাল উদ্দিন অদ্য সকাল ৫:১৫ মিনিটে ডেঙ্গু আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তিনি সর্বশেষ জনতা ব্যাংক লিমিটেড শেরেবাংলা নগর কর্পোরেট শাখার দায়িত্বে ছিলেন এবং জনতা ব্যাংক রিটায়ার্ড এক্সিকিউটিভ ফোরাম ও জনতা ব্যাংক উত্তরা ক্লাব এর সক্রিয় সদস্য ছিলেন। আল্লাহ তাকে জান্নাতুল ফেরদাউস নসিব করুন। মহান আল্লাহ তার পরিবারকে এই অপূরনীয় ক্ষতি ও শোক কাটিয়ে ওঠার ধৈর্য্য ও শক্তি দান করুন।

কর্মজীবনে তিনি ছিলেন সৎ, নিষ্টাবান, বিনয়ী, আন্তরিক ও সদা হাস্যঊজ্বল। মহাবিশ্বের মহাপ্ররাক্রমশালী দয়াময় ও ক্ষমাশীল আল্লাহ তাকে ক্ষমা করুন ও জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুন, আমিন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x