শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

রূপগঞ্জে দেশবাংলা সংগঠনের উদ্যাগে ডেঙ্গুসহ সকল মশার আবাসস্থল ধ্বংস কার্যক্রম উদ্বোধন

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
23.2kভিজিটর

রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার ২নং ওয়ার্ডের বিরাব গ্রামে ডেঙ্গুসহ মশাবাহিত রোগ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও মশার আবাসস্থল ধ্বংস কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল ২১ জুলাই শুক্রবার দেশবাংলা সংগঠনের সভাপতি, দৈনিক আজকালের খবর পত্রিকার রূপগঞ্জ প্রতিনিধি মোঃ আবু কাউসার এ কার্যক্রমের উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন দেশবাংলা সংগঠনের সাধারণ সম্পাদক জাহিদ প্রধান, সদস্য মোঃ আবু হানিফা, মোঃ লিয়াকত প্রধান, হাফেজ আসাদুল ইসলাম, মোঃ শহিদুল ইসলাম, মোঃ কামাল হোসেন, মোঃ তোফাজ্জল প্রধান, রেজাউল করিম, দেলোয়ার হোসেন, মোঃ কাজন মিয়া, বাবু প্রধান, আলামিন প্রধান, বাদশা মিয়া, নূর উদ্দিন, মোঃ উজ্জল, মোঃ মাশকুর প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ আবু কাউসার বলেন, আমাদের সংগঠন একটি অ-রাজনৈতিক সংগঠন, আমাদের সংগঠনে প্রায় ৭০/৭৫ জন সদস্য আছে। যারা স্বেচ্ছায় শ্রম দিতে আগ্রহী এরকম যুবকদের নিয়ে প্রতি সপ্তাহে ছুটির দিনে মাসব্যপী ডেঙ্গু ও এডিস মশা আবাসস্থল ধ্বংস কার্যক্রম অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে আমাদের গ্রামের আশে পাশে যে সকল পুকুরে কচুরিপানা বা মশার বংশ বিস্তার করতে পারে এমন আবদ্ধ জলাশয় পরিস্কারের মাধ্যমে আমাদের কার্যক্রম চালিয়ে যাবো।
পরে ডোবা, নালা ও মজা পুকুর পরিস্কার করে প্রায় ৪ মন মাছের পোনা ছাড়া হয়। কার্যক্রম শেষে এক প্রিতি ভোজের আয়োজন করা হয়। ###

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x