শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

বাংলাদেশকে উচ্চ শিখরে পৌঁছাতে আ.লীগের সরকার আবারও দরকার: শামীম রেজা

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
29.0kভিজিটর

বাংলাদেশ আওয়ামী লীগের সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশের চিত্র পাল্টে গিয়েছে। মধ্যপ্রাচ্যের উন্নত দেশের সাথে তাল মিলিয়ে বর্তমানে বাংলাদেশও উন্নত দেশে পরিনিত হচ্ছে। শেখ হাসিনা সরকারের হাত ধরে বাংলাদেশ উচ্চ শিখরে পৌঁছে যাবে।

বাংলাদেশ আওয়ামী লীগের ফরিদপুর জেলা শাখা উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ফরিদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ শামীম রেজা, মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদী স্কুল মাঠের পথসভায় এমনটি বলেছিলেন।

এর আগে তিনি শুক্রবার জুম্মার নামাজ আদায় করে ফরিদপুর জেলার মাইচ্চর ইউনিয়নের বাহিরদিয়া- বৈঠালী গ্রামে ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ এর বাবার কুলখানীতে যোগ দেন।

দোয়া শেষে তিনি বিকেলে মধুখালী উপজেলার মথুরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পথসভায় যোগদান করে বলেন, বঙ্গ কন্যা শেখ হাসিনার হাত ধরে তলাবিহিন ঝুড়ি থেকে বাংলাদেশকে আজ উন্নয়নশীল রাষ্ট্রে পরিনিত হয়েছে। শুধু তাই নয় করোনা ভাইরাস ও রাশিয়া ইউক্রেন যুদ্ধে বিশ্বের প্রায় সকল দেশ নূজ্য হয়ে পড়েছে।

এর মধ্যে শ্রীলঙ্কা অলরেডি দেউলিয়া হয়ে গেছে। অনেকের রিজার্ভ সমস্যায়ও ভুগছে। তবে আল্লাহর রহমতে বাংলাদেশ এখনও মাথা উচু করে সকল বিপদ বিপত্তি উপেক্ষা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

মধুখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা গ্রামে শুক্রবার সন্ধ্যায় উঠান বৈঠকে উপস্থিত হয়ে বলেন, আওয়ামী লীগের সরকার মানুষের চলাচলের সুবিধার্থে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, মেট্রো রেল, কর্ণফুলী ট্যানেলসহ দেশের সড়ক পথও ব্যাপক উন্নয়নের ছোঁয়া লাগিয়েছে।

বর্তমান দেশের আনাচে কানাচে সড়ক পথে যাওয়া সম্ভব হয়েছে একমাত্র দেশনেতৃ শেখ হাসিনার বিচক্ষণতা নেতৃত্বের কারণে । তার নিরলস প্রচেষ্টায় বাংলাদেশের মানুষের আজ ভাগ্য বদল হয়েছে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি সকল নেতাকর্মীদের উদ্যেশে বলেন, ঘরে বসে থাকার সময় আর নেই, আওয়ামী লীগের প্রত্যেকটা নেতাকর্মীদের সকল প্রকার বিভাজন, রেষারেষি, মনমালিন্য ভূলে গিয়ে কাঁধে কাধ মিলিয়ে, হাতে হাত রেখে নিরালস ভাবে সকলে একত্রিত হয়ে মিলেমিশে কাজ করে যেতে হবে।

এ উঠান বৈঠকে মহিলাদের চোখে পড়ার মত উপস্থিত দেখা গিয়েছে। ব্যাসদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান জুয়েল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ফরিদপুর জেলা শাখা উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ফরিদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ শামীম রেজা।

মধুখালী বাজার বণিক সমিতির সভাপতি আবুল বাশারের সঞ্চালনায়, সাবেক বাংলাদেশ ছাত্রলীগ নেতা আমীর নেওয়াজ হিল্লোল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x