শিরোনাম:
চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন

জামালপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে ৭০ লক্ষ টাকা আত্মসাতে অভিযোগ:

মোঃ ছামিউল ইসলাম জামালপুর প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
34.6kভিজিটর

জামালপুরে মেলান্দহ উপজেলার ৬ নং আদ্রা ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকা’র বিরুদ্ধে ভুয়া প্রকল্প দেখিয়ে এবং ক্ষমতার অপব্যবহার করে এবং ইজিপিপি প্লাস প্রকল্পের ২৩০ জন শ্রমিকের ৪’শ করে ৭৫ দিনের প্রায়৭০ লক্ষ টাকা অর্থ আত্মসাৎ ও অনিয়মের অভিযোগ তুলেছেন পরিষদের ৬জন সদস্য (মেম্বার) ও প্রকল্পের তালিকাভুক্ত শ্রমিকরা। ন্যায়বিচার চেয়ে ইউএনও ও জেলা প্রশাসকের কাছে লিখিত আবেদন করেছেন তারা।

অভিযোগ সূত্রে জানা গেছে, রফিকুল ইসলাম খোকা কয়েক মাস আগে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে পরিষদে সরকারি বরাদ্দ করা অর্থ আত্মসাৎ করছেন। তিনি টিআর, কাবিখা, এডিপি, এলজিএসপি, ইজিপিপি প্লাস প্রকল্পের ভুয়া প্রকল্প দেখিয়ে অর্থ আত্মসাৎ করেছেন। তা ছাড়াও প্রকল্পের শ্রমিকদের টাকা না দিয়ে এবং সিম নিজেদের কাছে রেখে সমদ্বয় টাকা আআত্মসাৎ করেছে। শুধু তাই নয় মাতৃত্বকালীন ভাতা প্রদানের ক্ষেত্রেও কমিশন নিয়ে থাকেন।

পরিষদের ৬ জন সদস্যদের সঙ্গে সমন্বয় না করে নিজের ইচ্ছেমতো কাজ করেন তিনি। কেউ প্রতিবাদ করলে তাকে আইন-আদালতের ভয় দেখানো হয় বলেও অভিযোগে উল্লেখ রয়েছে। পরিষদের নারী স্টাফ,সেবাগ্রহীতা ও সাধারণ সদস্যদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ ও অশ্লীল ভাষা প্রয়োগ করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। এসব অনিয়মের বিচার চেয়ে পরিষদের ছয়জন সদস্য ও ১২জন প্রকল্পের তালিকা ভুক্ত শ্রমিক ২৩ জুলাই রবিবার মেলান্দহ উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দায়ের করে মির্জা আজম এমপি ও জেলা প্রশাসকের কাছে অনুলিপি প্রদান করেছে।

আদ্রা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকা তার বিরুদ্ধে করা সব অভিযোগ অস্বীকার করে বলেন, ‘কোনো অভিযোগের সত্যতা নেই। আমি দলের নেতা ও কাউ কে হিসাব দিয়ে কাজ করার সময নাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x