শিরোনাম:
চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন

বোয়ালমারীতে বাস ও মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
91.0kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় একজন ব্যবসায়ী নিহত হয়েছেন। সড়ক দুর্ঘটনায় নিহত ব্যবসায়ী ময়না ইউনিয়নের বেলজানী গ্রামের আক্কাস শিকদারের ছেলে আলমগীর শিকদার (৪৩)।

মঙ্গলবার সকাল ৯টায় বোয়ালমারী পৌরসভার সোতাশী গ্রামের চাতাল মিলের সামনে মাঝকান্দী ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানা যায়, ভাটিয়াপাড়া গামী বাস ও সাতৈর গামী মোটরসাইকেলে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেলে স্বামী স্ত্রী সাতৈর যাচ্ছিলেন।তবে মোটরসাইকেল চালক পুরুষ ছিটকে রাস্তার উপর পড়ে ঘটনা স্থলে মারা যায়। অপর দিকে মোটরসাইকেলে আরোহী তাঁর স্ত্রী রাস্তার পাশে ছিটকে পড়ে সামান্য আহত হয়।

মৃত ব্যক্তির চাচাতো ভাই নাহিদ হাসান মিঠু শিকদার জানান, তার ভাই খরসূতি ইদগাহ বাজারে সিমেন্ট ও রডের ব্যবসা করেন। সকালে তাঁর মেঝ ছেলেকে সাতৈর কিন্ডারগার্টেন স্কুলে দিয়ে, ভাই ও ভাবি মোটরসাইকেল যোগে বোয়ালমারী বাজারে যান। সাতৈর ফেরার পথে বাসের ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে তাঁর চাচাতো ভাই ছিটকে পড়ে হাত ও পাঁজরে আঘাত লেগে মুখ ও কান দিয়ে রক্ত বের হয়ে ঘটনা স্থলে মারা যান।

বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ সাদীন-উর- রহমান বলেন, খুবই দুঃখজনক ঘটনা। যে একটা সাজানো গোছানো পরিবারে কর্মক্ষম মানুষ এক নিমিষে শেষ হয়ে গেল। এমন ঘটনায় আমরা ব্যথিত।
বিশেষ করে লোকাল বাসের চালকরা বেপরোয়া গতিতে বাস চালিয়ে প্রতিনিহিত এমন দুর্ঘটনা ঘটাচ্ছে। তাই বাস মালিক ও শ্রমিক এবং জেলা প্রশাসক ও উপজেলার প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলি এসব চালক ও পরিবহনের লাগাম না টানলে ভবিষ্যৎ আরও ভয়ঙ্কর অবস্থা হবে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় কবলিত বাস জব্দ করে থানায় আনা হয়। তবে ভুক্তভোগী পরিবারের লোকজন এখনও থানায় কোন অভিযোগ দায়ের করেননি। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x