শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

শান্তিগঞ্জের পাথারিয়ায় স্কুলছাত্রী রাজনা হত্যাকান্ডের ঘটনায় মানববন্ধন

কুলেন্দু শেখর দাস সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
29.1kভিজিটর

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী রাজনা বেগম হত্যার ঘটনায় জড়িদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শান্তির দাবীতে পাথারিয়া-দিরাই সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্কুলের ছাত্রছাত্রী ও এলাকাবাসী ।

বুধবার দুপুরে সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এবং এলাকাবাসীর যৌথ আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নিহতের স্বজন, স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠন ও এলাকার বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম এর সভাপতিত্বে, প্রভাষক মোস্তাহার মিয়ার পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়জুর রহমান, বিজয় সমাজ কল্যাণ সংস্থার সাবেক সভাপতি ফরিদ আহমদ,সমাজসেবী মোহাম্মদ আলী, মাওলানা মহিবুর রহমান, শিক্ষক, শিক্ষিকা, ইউপি সদস্য, সমাজসেবী, ছাত্র/ছাত্রী সহ এলাকার সকল শ্রেণী পেশার অসংখ্য ব্যক্তিবর্গ।

এ সময় প্রায় আড়াই ঘন্টা দিরাই-মদনপুর সড়কের পাথারিয়া বাজার এলাকায় যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার উজ জামান- মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধের খবর পেয়ে তিনি সেখানে যান এবং সেখানে গিয়ে এই হত্যাকান্ডের ঘটনায় সহমর্মিতা প্রকাশ করেন এবং এই হত্যাকান্ডের সাথে যে বা যারাই জড়িত থাকুক তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের নিশ্চয়তা দেন । পরে নির্বাহী অফিসারের হস্তক্ষেপে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে।

উল্লেখ্য গত ২২ জুলাই সন্ধ্যায় দিরাই সড়কের শরীফপুর এলাকায় রাস্তার পাশে বস্তাবন্দি অবস্থায় স্কুল ছাত্রী রাজনা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ নিয়ে ফুঁসে উঠে পুরো এলাকা। ##

বক্তারা বলেন, এরকম পরিকল্পিত হত্যাকান্ডে যারা জড়িত দ্রুত খোঁজে বের করে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্যসরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের নিকট জোর দাবী জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x