শিরোনাম:
চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন

বড়গাঁও ইউনিয়নের লক্ষীরহাট স্কুলের নব-নির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্ভোধন।

জুলফিকার আলী ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
44.6kভিজিটর

ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানার অন্তর্ভুক্ত ৪ নং বড়গাঁও ইউনিয়নের কিশমত কেশুরবাড়ী লক্ষীর হাট উচ্চ বিদ্যালয়ের
নব-নির্মিত তিনতলা একাডেমিক ভবনের শুভ উদ্ভোধন হয়।
বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের কিশমত কেশুরবাড়ী লক্ষীর হাট উচ্চ বিদ্যালয়য়ের তিনতলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ঘোষণা ও দোয়া মোনাজাত করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।
শুভ উদ্ভোধন অনুষ্ঠানে
আরও উপস্থিত ছিলেন
বড়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র বিদ্যালয়ের সভাপতি ফয়জুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, সহ-সভাপতি রওশনুল হক তুষার, বড়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনোরঞ্জন দেবনাথ মনি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রকে সবসময় শীর্ষ অবস্থানে রেখেছেন। ছাত্র-ছাত্রীদের সুশিক্ষিত করতে নানা সুযোগ সুবিধা দিচ্ছেন সরকার। তাই শিক্ষাকে সবচেয়ে শুরুত্ব দিয়ে দেশের প্রত্যেকটি জেলায় ভবন ণির্মাণ করা হচ্ছে। কেউ যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে। এছাড়াও বিদ্যুৎ, গ্যাসসহ প্রত্যেকটি ক্ষেত্রে জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার।

আর সেই কারণেই আওয়ামী লীগ সরকার দেশের শতভাগ শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছে। শিক্ষার মানোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর। বর্তমান সরকার সত্যিকার অর্থেই শিক্ষা বান্ধব সরকার। তাই আগামী দিনে এ দেশকে আরো ভালোভাবে এগিয়ে নিতে সকলের সহযোগীতা কামনা করেন এমপি।

তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকার ছাড়া বিকল্প নেই। তাই আসুন সকলে মিলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারের নৌকা প্রতীককে বিপুল ভোটে বিজয়ী করি। সেই সাথে শেখ হাসিনাকে পুণরায় প্রধানমন্ত্রী করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখি।

ঠাকুরগাঁও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ১ কোটি ১৪ লক্ষ টাকা ব্যয়ে লক্ষীর হাট উচ্চ বিদ্যালয়য়ের তিনতল একাডেমিক ভবনের কাজ শেষ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x