শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

ভিমরুলী পেয়ারা বাগানে অভিযান, ৯হাজার টাকা জরিমানা, ১৩ টি সাউন্ড বক্স জব্দ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
46.0kভিজিটর

ঝালকাঠি ভিমরুলী পেয়ারা বাগানে ২৯শে জুলাই শনিবার সকাল থেকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৩ টি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। চাষীদের সার্বিক নিরাপত্তা, ভাসমান পেয়ারা বাজার ও বাগানে আসা পর্যটকদের নিরাপত্তা প্রদান ও সুশৃঙ্খল পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় করেন তিন এক্সিকিউটিভ নির্বাহী ম্যাজিস্ট্রেট তারা হলেন ১। অংছিং মারমা, ২। মিলন চাকমা ও ৩। মং এছেন। এবং ঝালকাঠি পুলিশ বিভাগের ১জন ইনস্পেক্টর, ২জন এসআই, ৩ জন এএসআই সহ ৩২ জন পুলিশ সদস্য।

ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা বলেন, ঝালকাঠির ঐতিহ্যবাহী ভাসমান পেয়ারা বাজার, চাষীদের নিরাপত্তা ও বাগানে আসা পর্যটকদের নিরাপত্তা, প্রদান ও সুশৃঙ্খল পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে ঝালকাঠির সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব ফারাহ্ গুল নিঝুম স্যারের নির্দেশনায় এ অভিযানে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজানো, পর্যটকদের উদ্দেশ্যে বখাটেদের উচ্ছৃঙ্খল ও আপত্তিকর আচরণ এবং যেকোন পরিবেশ বিরোধী কার্যকলাপের বিরুদ্ধে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

শনিবার সারাদিনের প্রথম অভিযানে ভিমরুলী পেয়ারা বাগানে ৫টি মামলায় মোট ৯হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ১৩টি সাউন্ডবক্স জব্দ করা হয়। অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x