শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

সামাজিক সংগঠন এসএনডিসি’র কেন্দ্রীয় কমিটি গঠন।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
66.4kভিজিটর

প্রেস বিজ্ঞপ্তি,

পিছিয়ে পড়া শিশুদের জীবনমান উন্নয়নে গঠিত সংগঠন ‘সোস্যাল নেটওয়ার্ক ফর ডিসএ্যাডভান্টেজড চিলড্রেন (এসএনডিসি) -এর ২১ সদস্যবিশিষ্ট নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সুবিধা বঞ্চিত শিশুদের মানসম্মত শিক্ষা এবং পিছিয়ে পড়া মানুষের উন্নয়নের লক্ষ্য নিয়ে দুইবছর মেয়াদি (২০২৩-২৫) কমিটিতে শফিকুল ইসলাম সভাপতি, সামিয়া নূর সহ-সভাপতি, মোহাম্মদ তানজীল সাধারণ সম্পাদক, আবির মাহমুদ সহ-সাধারণ সম্পাদক এবং সাকিব হাওলাদার কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

শনিবার (০৫ জুলাই ২০২৩) বিকেলে বরিশাল শিল্পকলা একাডেমি’র মুক্ত মঞ্চে এক সভায় এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এছাড়া রাইসুল রেদোয়ানকে সহ-কোষাধ্যক্ষ, হাসিব মৃধাকে সাংগঠনিক সম্পাদক, এসএম রাফিনকে মিডিয়া ও আইটি সম্পাদক, জিহাদ হোসেন মুন্নাকে দপ্তর সম্পাদক, রাকিবুল ইসলামকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, আবু নোমানকে সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, শাহরুন কবির ইভানকে সাংস্কৃতিক সম্পাদক, ইমাম হাসানকে ক্রীড়া সম্পাদক, নন্দিনী তিথিকে নারী ও শিশু বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

কমিটির কার্যনির্বাহী সদস্য হলেন নাঈমা আফরোজ, মো: মহিউদ্দিন, মো: জুনায়েদ, মিরাজ, জয়ন্ত চন্দ্র, সৃষ্টি মন্ডল, সানজিদা ঐশি।

নবগঠিত কমিটির সদস্যরা এসএনডিসি’র মাধ্যমে

সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের মানসম্মত শিক্ষা নিশ্চিত এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মানোন্নয়নে কাজ করার পাশাপাশি এই সংগঠন যেনো আন্তর্জাতিক পর্যায়ে প্রতিনিধিত্ব করতে পারে সে বিষয়ে কাজ করার অঙ্গীকার করেন।

নির্বাচনী প্রক্রিয়ায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন এসএনডিসি’র উপদেষ্টা মো: শাহাজাদা হিরা।

উল্লেখ্য ২০১৫ সাল থেকে এসএনডিসি সমাজের পিছিয়ে পড়া শিশু এবং জলবায়ু পরিবর্তন মোকাবেলায় শিশুদের অংশীদারিত্ব নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। যার ধারাবাহিকতায় ২০২১ সালে সংগঠনটি বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধন লাভ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x