শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

সুবিধাভোগীকে দিয়ে বাতাস করালেন নলছিটি সমাজসেবা অফিসের সহকারী।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
380.4kভিজিটর

ঝালকাঠির নলছিটি সমাজসেবা অফিসে সুবিধা নিতে আসলে এক নারীকে দিয়ে বাতাস করানোর অভিযোগ উঠেছে অফিস সহকারী আঃ মান্নানের বিরুদ্ধে। বুধবার (৯ আগস্ট) বাতাস করানোর একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এতে এলাকায় বেশ সমালোচনার ঝড় হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, অফিসে সেবা নিতে আসলে এক নারীকে দিয়ে হাতপাখা দিয়ে বাতাস করাচ্ছেন তিনি। কিন্তু ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে অফিস সহকারী আঃ মান্নান অভিযোগের বিষয় কোনো মন্তব্য করতে রাজি হননি।

নলছিটি উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. মোফাজ্জেল হোসেন চৌধুরীকে বলেন, আমি ছুটিতে থাকার কারনে বিষয়টি সম্পর্কে অবগত নই। ছুটি শেষে কর্মস্থলে যোগদান করে ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ঝালকাঠি জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক শাহপার পারভীন বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে কোন ভাবেই এমনটা করার সুযোগ নেই। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x