শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

মাদক কে না বলুন, ফুটবল খেলা অনুষ্ঠিত, বিজয়ী দল ইছাপুরা সিক্সার্স ক্লাব

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
173.2kভিজিটর

নারায়ণগঞ্জ রুপগঞ্জের পূর্বাচল উপশহরে ইউসুফগঞ্জ ছাত্র সমাজের এর উদ্যোগে প্রীতি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মাদককে না বলুন স্লোগানে তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে এমন খেলা আয়োজন। শোকের (আগষ্ট) মাসে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখার এই উদ্যেগ। গত কাল ১৩ আগষ্ট রবিবার রূপগঞ্জ পূর্বাচল ১১নং সেক্টরে কিক অফ মাঠ প্রাঙ্গনে খেলাটি অনুষ্ঠিত হয়।

শোকের মাসকে শক্তিতে পরিনত করার লক্ষ্যে খেলায় অংশ গ্রহণ করেন ইছাপুরা সিক্সার্স বনাম বন্ধু সিক্সার্স ক্লাব। সেরা খেলোয়ার পুরস্কার সালমান, খেলায় সর্বচ্চ চার গোল করে ম্যান অফ দ্যা ম্যাচ শাওন। ইছাপুরা সিক্সার্স-০৭ বনাম বন্ধু সিক্সার্স-০২, এ সময় খেলার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপগঞ্জের অসহায় মানুষে প্রিয় নেতা আনছর আলী-সদস্য, নারায়ণগঞ্জ জেলা ও কার্যকরি সদস্য রুপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।

আরও উপস্থিত ছিলেন মোহন মিয়া- রুপগঞ্জ ইউনিয়নের যুবলীগ, তরিকুল ইসলাম (বাবু), মিঠু খন্দকার, রাজু হোসেন, জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন নবী হোসেন ভূইয়া, মুরাদ হোসেন, দেলোয়ার হোসেন ভূইয়া, ইমন আহম্মেদ, সোহেল রানা, দোলন বেপারী, সালাউদ্দিন ভূইয়া, মো: তাহের, সজল আমিন, রায়হান কাউছার,হাবিবুর ভূইয়া, মো: মোমেন মিয়া,রিপন ভূইয়া,

কাশেম প্রধান,রাশেদুল ইসলাম, অভি চৌধুরী, রুবেল মিয়া,সুমন মিয়া,সিয়াম মিয়া,শামীম ভূইয়া সহ আরো উপস্থিত ছিলেন এশিয়ান বার্তা পত্রিকার সাংবাদিক রাকিবুল ইসলাম (রাসেল) এবং সাংবাদিক ও প্রতিষ্ঠাতা সভাপতি রনি আহম্মেদ,বন্ধু তোমার পাশে আছি সংগঠন।

এরপর প্রধান অতিথি বিজয়ী দল ইছাপুরা সিক্সার্স ক্লাব এর হাতে ৪২”এলইডি কালার টেলিভিশন তুলে দেন। রানার্সআপ দলকে দেয়া হয় ৩২” কালার টেলিভিশন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x