শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

মেলান্দহে সউদী প্রবাসীর মৃতদেহ উদ্ধার

মোঃ ছামিউল ইসলাম জামালপুর
  • আপডেটের সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
142.3kভিজিটর

জামালপুরের মেলান্দহে সউদী প্রবাসী লিয়ন মিয়া (৩২)’র ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে হাজরাবাড়ি পৌরসভার দিলালের পাড়ার ঠান্ডু মিয়ার ছেলে। ১৩ আগস্ট দুপুরের দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার শেষে মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলমসহ স্বজনরা জানিয়েছেন, লিয়ন সউদী প্রবাসী। ৬/৭ মাস আগে বিয়ে করে আবার বিদেশ চলে যান। মানষিক সমস্যার কারণে মাস খানেক আগে দেশে এনে চিকিৎসা চলছিল। ঘটনার দিন সকালে বাড়ির পাশে একটি গাছের সাথে লিয়নের মৃতদেহ ঝুলতে দেখে হইচই পড়ে যায়।

খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। এসআই হান্নান শাহ জানান-মৃতদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। পোস্টমর্টেম রিপোর্টের পর মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x