শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

মালিগাছায় কৃষকের উপর সন্ত্রাসী হামলা, সদর হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
87.9kভিজিটর

পাবনায় সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের কৃষক হাসান (২৫) এর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা এতে তার হাত ও কাঁধ ভেঙ্গে গুরুতর আহত হয়ে সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

সোমবার (১৪ আগষ্ট) সকালে মালিগাছা ইউনিয়নের রুপপুর বাজারের মুক্তার হোসেনের ছেলে মো: হাসানের উপর জমি চাষ দেওয়াকে কেন্দ্র করে এলাকার সন্ত্রাসীরা হামলা চালায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কৃষক হাসান সকালে বিশ্বাসপাড়ায় জমি চাষ দিতে গেলে মো: ইসমাইল বিশ্বাস জোড়পূর্বক কৃষক হাসানের টিলার মেশিন বন্ধ করে দিয়ে ইসমাইল বিশ্বাসের নিজ জমিতে চাষ দিতে বলে।

কৃষক হাসান জমি চাষে অস্বীকৃতি জানালে ইসমাইল বিশ্বাস অকথ্যভাষায় গালিগালাজ করে ও মুঠোফোনে ফোন দিয়ে অত্র এলাকার ফারুক বিশ্বাস এবং মো: রিপনকে ডেকে নিয়ে আসে এবং দা কুড়াল ও হাসুয়া দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে জমি চাষ না করলে তাকে হত্যার হুমকি দেয় তারা। কৃষক হাসান অস্বীকৃতি জানালে ইসমাইল বিশ্বাস তাকে কুদাল দিয়ে মাথায় কোপ দিতে গেলে কৃষক হাসান তার মাথা সরিয়ে নিলে কোদালের কোপ বাম কাঁধে লেগে রক্তাতে কাঁধের হাড় ভেঙ্গে যায়।

পরবর্তীতে ফারুক বিশ্বাস ও রিপন এলোপাথাড়ি মারপিট করে মুখে পিঠে বুকে ও হাতে আঘাত করে ফলে কৃষক হাসানের ডান হাত ভেঙ্গে যায় ও বিভিন্ন স্থানে জখম হয়ে ফুলে যায়। পরে সন্ত্রাসীরা তাকে জমিতে ফেলে রেখে চলে যায়। এলাকাবাসী কৃষক হাসানকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে পাবনা সদর থানায় বাদী হয়ে মামলা করেছে কৃষক হাসান।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা বালা সিন্ধু জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় কৃষক হাসানের হামলাকারী সন্ত্রাসীরা পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x