শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

চেক জালিয়াতির মামলায় ফখরুল হাসান ফারুকে ৮ মাসের কারাদন্ড

স্টাফ রির্পোটার
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
ফখরুল হাসান ফারুকে ৮ মাসের কারাদন্ড
79.1kভিজিটর

ফেনীর দাগনভূঞা পৌরসভার অধিবাসী বিভিন্ন মামলার আসামী ও চেক জালিয়াতির মামলার অভিযুক্ত ফখরুল হাসান ফারুকের ৮ মাসের বিনাশ্রম কারাদন্ড ও চেকের সমপরিমাণ অর্থ জরিমানা করেছেন বিজ্ঞ আদালত।

আদালত সূত্রে জানা যায়, গতকাল ২৭ আগষ্ট রবিবার ২০২৩ ইং তারিখে ফেনী যুগ্ন জেলা জজ ২য় আদালতের বিচারক খায়েরুন্নেছা উক্ত রায় প্রদান প্রদান করেন। ফখরুল হাসান ফারুক মামলার বাদি জাফর উল্যাকে ১৫ লাখ টাকার একটি চেক প্রদান করেন। উক্ত চেকটি ডিজঅনার হলে ভুক্তভোগী বাদি এন, আই, এ্যাক্টের ১৩৮ ধারায় উক্ত মামলাটি আনয়ন করিলে বিজ্ঞ আদালত উক্ত রায় প্রদান করেন।

২০১৯ সালে এ মামলা দায়ের করেন বাদি জাফর উল্যাহ। মামলার আইনজীবী কাজি রবিউল হক রবি উক্ত মামলার রায়ের সাজার বিষয়ে সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য, ফখরুল হাসান ফারুক দাগনভূঞা পৌরসভার ৯ নং ওয়ার্ড উদরাজপুর আবদুল আজিজ মিয়াজি/ নাছের ভেন্ডার বাড়ির মৃত ছায়েদ আহাম্মদ এর ছেলে। তার বিরুদ্ধে ফেনী বিজ্ঞ আদালতে বিভিন্ন অপরাধে ৪ টি মামলা চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x