শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

রুপগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কের ফুটপাটসহ অবৈধ দোকানপাট উচ্ছেদ অভিযান

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জে
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
174.5kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা গাউছিয়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে গড়ে উঠা অবৈধ দোকানপাট, প্রাইভেটকার, সিনজি, ইজিবাইক ও বাড স্ট্যান্ড, ফুটপাত সহ সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ২৯ আগস্ট মঙ্গলবার সকাল থেকে ভূলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ নাঈমের নেতৃত্বে ফাঁড়ির সকলকে সাথে নিয়ে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ভুলতা গাউছিয়া ঢাকা-সিলেট মহাসড়কের উভয় পাশে অবৈধ ভাবে গড়ে তোলা সবজি, ফল, কাপড়, জুতা, প্লাস্টিক পণ্যের দোকানপাট ও ফচকা চটপটির দোকানপাট উচ্ছেদ করে সড়ক উদ্ধার করা হয়েছে। মহাসড়কের উপর অবৈধভাবে গাড়ি পার্কিং করার কারনে, সিএনজি, প্রাইভেটকার, বাস, ট্রাককে জরিমানা করা হয়।

ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ নাঈম বলেন, ভুলতা গাউছিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের চার লেনের মধ্যে দুই লেনই অবৈধ দোকান পাট বসিয়ে দখলে নিয়েছে হকাররা। এতে এখানে যানজটের সৃষ্টি হচ্ছে। তাই আজ দশম দিনের অভিযানে ভূলতা ঢাকা – সিলেট মহাসড়ক ও ফুটপাত দখল করে গড়ে তোলা অবৈধ দোকানপাট উচ্ছেদ করেছি। ঢাকা-সিলেট মহাসড়ক সম্পূর্ণ দখল মুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x