শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

নওগাঁয় মেন্স ওয়ার্ল্ডের ৩৮তম শাখার উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি:
  • আপডেটের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
৩৮তম শাখার উদ্বোধন
40.4kভিজিটর

বাংলাদেশের দেশীয় পোশাকের ফ্যাশন ব্রান্ড মেন্স ওয়ার্ল্ড এর ৩৮তম শাখার নওগাঁয় শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার ২আগষ্ট দুপুর দেড়টার দিকে শহরের কাজীর মোড়ে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে নতুন এ শাখার উদ্বোধন করা হয়। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, মেন্স ওয়ার্ল্ডের পরিচালক মো. কহিদুল ইসলাম, সহকারী মহা ব্যবস্থাপক আরিফুর রহমান, সদর থানার পুলিশ কর্মকর্তা এসআই আবু তাহের, হেড অফ মার্কেটিং এন্ড বিজনেস ডেভলপমেন্ট রায়হানুল হক ও হেড অফ সেলস্ এন্ড অপারেশন রাশেদুল ইসলাম বাদলসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে দেশের জনপ্রিয় বøগার ও ইউটিউবার আর এস ফাহিমের আগমনে স্থানীয় শত শত যুবক উপস্থিত থেকে মিলনমেলায় পরিণত করে মেন্স ওয়ার্ল্ডের এই উদ্বোধনী অনুষ্ঠান।

আয়োজকরা বলেন, মেন্স ওয়ার্ল্ড দেশের স্বনামধন্য একটি ফ্যাশন ব্র্যান্ড এবং নিজস্ব তৈরি পোষাক বিক্রেতা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নানের পরিচালনায় ২০০৭ সালে প্রতিষ্ঠা লাভ করা মেনস ওয়ার্ল্ড অত্যন্ত সুনামের সাথে তাদের ব্যবসা পরিচালনা করে আসছে। এখানে রয়েছে ফরমাল ও ক্যাজুয়াল শার্ট, প্যান্ট, এক্সিকিউটিভ পাঞ্জাবী, পোলো ও টিশার্টের বিশাল সমাহার। তাই ‘দেশীয় পোশাকের ব্রান্ড শপ নওগাঁয় উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x