শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

কুড়িগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
50.5kভিজিটর

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে মানিক মিয়া (৩৫) নামের বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬২-২এস এর কাছে শৌলমারী ইউনিয়নের বেহুলারচর সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত মানিক মিয়া উপজেলার শৌলমারী ইউনিয়নের বেহুলারচর গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে মানিক মিয়াসহ ১৫-২০ জনের একটি চোরাকারবারি দল গরু পাচারের জন্য বেহুলারচর সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬২-২এস এর কাছে যায়। এসময় ভারতের ৪৫ ব্যাটালিয়নের কুচনিমারা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়েন। এতে বুকের ডানপাশে গুলিবিদ্ধ হয়ে মানিক মিয়া ঘটনাস্থলেই মারা যান।

পরে সঙ্গীরা তার মরদেহ অন্যত্র সরিয়ে গোপনে দাফনের চেষ্টা করেন। দুপুরের দিকে খবর পেয়ে পুলিশ বন্দবের ইউনিয়নের বাঞ্ছারচর এলাকা থেকে মানিকের মরদেহ উদ্ধার করে থানায় আনে। এ বিষয়ে জামালপুর বিজিবির ৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মাশরিকি বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো নিশ্চিত হতে পারিনি।

রৌমারী থানার ভারপ্যাপ্ত কর্মকর্তা (ওসি) রূপ কুমার সরকার বলেন, বন্দবেড় ইউনিয়নের বাঞ্ছারচর এলাকার মোতালেবের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x