শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

শৃঙ্খলা ভঙ্গের দায়ে ছাত্রদলের সদস্য সচিবের পদ স্থগিত করে শোকজ নোটিশ

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
পদ স্থগিত করে শোকজ নোটিশ
69.1kভিজিটর

ঝালকাঠির রাজাপুর উপজেলার ছাত্রদলের সদস্য সচিব মো. রফিকুল ইসলাম মৃধা’র বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তার সাংগঠনিক পদ স্থগিত করে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকের অনুমোদনক্রমে দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম স্বাক্ষরিত নোটিশে এবিষয়টি জানানো হয়েছে।

শনিবার বিকেলে এ নোটিশ দেয়া হয়েছে বলে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক গিয়াস সরদার দিপু বিষয়টি নিশ্চিত করেছেন। নোটিশে উল্লেখ করা হয়েছে, রাজাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রফিকুল ইসলাম সংগঠনের দায়িত্বে থেকে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কার্যক্রম পরিচালনায় পদ স্থগিত করা হইলো। সেই সাথে ১দিনের মধ্যে দলীয় কার্যালয়ে উপস্থিত হয়ে যথাযথ সদুত্তর দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। সদুত্তর দিতে অপারগ হলে সাংগঠনিকভাবে স্থায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রফিকুল ইসলাম বলেন, জেলা ছাত্রদল আমাকে নোটিশ করেছে। আমিও তার সমুচিত জবাব দিয়েছি। বাকি সিদ্ধান্ত জেলার শীর্ষ নেতাদের কাছে।

উল্লেখ্য, গত ২৯আগষ্ট মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজাপুর উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ের সামনে ছাত্রদলের আহ্বায়ক আল ইমরান কিরন এর উপর একই কমিটির সদস্য সচিব রফিক মৃধা সহ ৮-৯ এ হামলা চালিয়ে আহত করে। এতে গুরুতর আহত হয় আল ইমরান কিরন। রাতেই চিকিৎসার জন্য রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় আহত কিরনকে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x