শিরোনাম:
রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ

ঠাকুরগাঁওয়ের ভূল্লীতে জনসেবা রক্ত দাতব্য সংগঠনের নব-নির্বাচিত কমিটির পথ চলা শুরু।

জুলফিকার আলী ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
85.6kভিজিটর

সততা, মানবতা,সেবা এই মূলনীতিকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার ভূল্লী থানার অন্তর্ভুক্ত “জনসেবা রক্ত দাতব্য সংগঠন ” নামে স্বেচ্ছায় রক্ত দান সংগঠন গঠন করা হয়। শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল ৫ ঘটিকায় ভূল্লী কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত সংগঠনের “জনসেবা রক্ত দাতব্য সংগঠন “এর ৫১ সদস্য বিশিষ্ট দুই (২) বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠিত হয় ।

সকলের মতামতের ভিত্তিতে উক্ত নব-নির্বাচিত কমিটির সভাপতি নির্বাচিত হয় মোঃ আরিফ হোসাইন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় মোঃ মেহেদী হাসান শাওন। এসময় উপস্থিত ছিলেন “জনসেবা রক্ত দাতব্য সংগঠন ” এর উপদেষ্টা আসাদুজ্জামান আসাদ,উপদেষ্টা জুলফিকার আলী, উপদেষ্টা মশিউর রহমান, উপদেষ্টা মাজেদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সদস্যবৃন্দ সহ ভূল্লী থানার আওতাধীন পাঁচ ইউনিয়ন থেকে আসা বিভিন্ন কলেজের ছাত্র-ছাত্রীরা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x