শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

ঝালকাঠিতে গরুসহ চোর চক্রের ২ সদস্য আটক।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
38.0kভিজিটর

ঝালকাঠির নলছিটি থানায় দায়েরকৃত মামলায় গরু চোর চক্রের ২ সদস্যকে দুমকি থেকে আটক করেছে নলছিটি থানা পুলিশ। শুক্রবার রাতে নলছিটি থানার একটি পুলিশদল দুমকি থানা পুলিশের সহযোগিতায় ওই ২ গরুচোরকে আটক করেছে।

জানাগেছে, ১৫ সেপ্টেম্বর নলছিটি থানার মামলা নম্বর ১২’র অনুসন্ধানে নেমে জানতে পারে চোরাই গরু এবং ওই চক্রের সদস্যরা পটুয়াখালী জেলার দুমকিতে অবস্থান করছে। এই গোপন সংবাদের ভিত্তিতে দুমকি থানা পুলিশের সার্বিক সহযোগিতায় গরুচোর চক্রের ২ সদস্যকে আটক করতে সক্ষম হয়। এ সময় চোরাই গরু এবং এ কাজে ব্যবহৃত ১টি পিকআপ দুমকি থানা এলাকা হতে উদ্ধার করা হয়।

নলছিটি থানার অফিসার ইনচার্জ মু.আতাউর রহমান জানান পুলিশ গরুচোর চক্রের ২ সদস্য, চোরাই গরু ও ১টি পিকআপ আটক করেছে। আটকদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x