শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় নার্সকে কুপিয়ে জখম, আসামী গ্রেফতার।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
26.0kভিজিটর

ঝালকাঠি সদর হাসপাতালের সিনিয়র নার্স সাজমিন জাহান (৩৮) কে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় কুপিয়ে জখম করার অভিযোগে আরিফ সিকদার (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে নলছিটি বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। বিকেলে র‌্যাব ৮ এর সিপিসি-১ এর কমান্ডার মেজর মো. জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।গ্রেফতার আরিফ সিকদার সদর উপজেলার কেস্তাকাঠি আবাসন এলাকার ইসরাফিল সিকদারের ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, ঝালকঠি সদর হাসপাতালে সিনিয়র নার্স সাজমিন জাহান হাসপাতালের সরকারী কোয়াটার্সে স্বপরিবারে বসবাস করেন। গত ২২ আগস্ট সকাল সাড়ে ৫ টার দিকে বাসা থেকে হাসপাতালের বাউন্ডারির ভিতরে হাটতে বের হলে রাস্তার উপরে আরিফ সিকদার তার পথ রোধ করে তাকে একা পেয়ে খারাপ আচারণ করতে থাকে।

এসময় আরিফ সিকদারকে বাধা দিলে তার হাতে থাকা ধারালো চাকু বের করিয়া ওই নার্সকে ভয় দেখিয়ে তার কাপড় চোপর টানা হেচড়া করে শ্লীলতাহানি করে। পরে খারাপ ব্যবহারের প্রতিবাদ করলে তার হাতে থাকা চাকু দিয়ে ওই নার্সকে কুপিয়ে জখম করে। এরপরে তার ডাক চিৎকারে আসামী হাসপাতালের বাউন্ডারি লাফিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই নার্স নিজেই একটি সদর থানায় অভিযোগ দায়ের করেন। পরে র‌্যাব-৮, সিপিএসসি আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান সনাক্ত করে তাকে গ্রেফতার করে।

র‌্যাব ৮ এর সিপিসি-১ এর কমান্ডার মেজর মো. জাহাঙ্গীর আলম বলেন, রোববার সকালে অভিযান চালিয়ে ঝালকাঠির নলছিটি উপজেলার বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x