শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

মেহেরপুরে জমি নিয়ে সংঘর্ষে আহত-১

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
সংঘর্ষে আহত-১
50.2kভিজিটর

মেহেরপুরের সদর উপজেলার কুতুবপুর গ্রামে জমির সীমানা দখল নিয়ে দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কামরুজ্জামান(৫০) আহত হয়েছেন বলে জানা গেছে।

আহত কামরুজ্জামানকে মেহেরপুর জেনারেল হাসপাতলে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে।

রবিবার সকালে কুতুবপুর গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত কামরুজ্জামান বলেন আমার জমি , ১ নং আসামি মোঃ লিয়াকত আলী পিতা মোঃ আব্দুল বারী অনেক দিন যাবত দখল করে রেখেছে, আমি অনেক দিন জরিপ করার কথা বলার পরেও কোন প্রকার গ্রায্য করে না । 

আজ রবিবার সকালে আমরা আমাদের জমি জরিপ করে উক্ত জমি ঘিরতে গেলে গালিগালাজ শুরু করে এক পর্যায় লিয়াকত আলী আমার মাথায় হাসুয়া দিয়ে কোপ মারিলে মাথার বাম পাশে গুরত্বর যখম হয।পুনকা খাতুন,লাকি আক্তার,ও ইয়াকুব আলী বাশের লাঠি ও লোহার রড দিয়ে আঘাত করতে থাকে তখন আশে পাশের লোকজন ছুটে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় আমি ও আমার পরিবার নিয়ে সংকিত রয়েছি।

হাসপাতাল সূত্রে জানা গেছে,  কুতুবপুর  গ্রামের মধ্যপাড়া পিতা মৃত আব্দুল গফুর বিশ্বাসের ছেলে কামরুজ্জামানকে মেহেরপুর জেনারেল হাসপাতলে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x