শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

ঝালকাঠি ডিসিপার্কে প্রকাশ্যে দিবালোকে যুবককে কুপিয়ে জখম।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
462.8kভিজিটর

ঝালকাঠি ডিসিপার্কে প্রকাশ্যে দিবালোকে সোলেমান হোসেন শুভ নামে এক যুবককে কুপিয়ে জখম করে পালিয়েছে দুর্বৃত্তরা।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে ডিসিপার্কে এ ঘটনা ঘটে। আহত সোলেমান হোসেন শুভ সদর উপজেলার ছত্রকান্দা এলাকার মৃত অহেদ আলী হাওলাদারের একমাত্র ছেলে। বিষয়টি নিশ্চিত করছেন ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন সরকার।

আহত যুবকের বন্ধু আলিফ বলেন, একসাথে ডিসিপার্কে ঘুরতে এসেছি। আমি পাশে চায়ের দোকানে যাওয়ার পর পরই ১০-১২ জন যুবক তাকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। তাদের কাউকে আমি চিনতে পারি নাই। ঘটনার সময় চায়ের দোকানে ছিলাম। প্রেম সংক্রান্ত বিষয়ে তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে এসেছি।

আহত যুবকের চাচা বলেন, শুভ তার মাকে নিয়ে ঢাকায় থাকেন। এইচএসসি পরীক্ষা শেষ করে গত শুক্রবার বাড়িতে বেড়াতে আসেন। কে বা কারা কি কারণে এমন নির্মম ভাবে কুপিয়ে জখম করেছে তা জানি না। আহত যুবক সোলেমান হোসেন শুভ মুমূর্ষু অবস্থায় একজনের নাম বলে অজ্ঞান হয়ে পরেছে। তিনি হলেন আহসান কবির।

ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে জরুরিভিত্তিতে বরিশাল শের-ই বাংলা হাসপাতালে নিয়ে যেতে বলেন কর্তব্যরত চিকিৎসক। কর্তব্যরত চিকিৎসক জানায়, পিঠে দুটি, বুকে একটি ও মাথায় একটি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ঝালকাঠির সদর থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ জানিয়েছে, অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x