শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

নওগাঁ-৫ আসনে একই মঞ্চে মনোনয়ন চাইলেন তিন প্রত্যাশী

সুবীর দাস নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
94.9kভিজিটর

দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনী হাওয়া নওগাঁয় বইতে শুরু করেছে। যে যার মতো মতবিনিময়, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন নওগাঁ সদর আসনের তিন মনোনয়ন প্রত্যাশী। এ লক্ষ্যে শনিবার বিকেল সাড়ে ৫টায় নওগাঁ শহরের নওযোয়ান মাঠে এক সমাবেশে একই মঞ্চে তিনজন মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন চেয়েছেন।

পৌর আওয়ামীলীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণের ব্যবস্থাপনায় ও নওগাঁ আওয়ামীলীগ পরিবারের আয়োজন করে।

পরে এক বিশাল শোভাযাত্রা বের হয়ে হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন- মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, পৌর আওয়ামীলীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ এবং জেলা যুবলীগের সভাপতি খোদাদাদ খাঁন পিটু।

আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী ও শাকিল হোসেন বাদল এবং ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউলসহ জেলা, পৌর, ওয়ার্ড আওয়ামীলীগ এবং সকল ইউনিয়নের নেতৃবৃন্দসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং পৌর কাউন্সিলরবৃন্দ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে রুপকল্প ভীষণ ২০৪১ বাস্তাবায়নে আওয়ামীলীগ পরিবার সর্বদা বদ্ধ পরিকর। দলের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সঠিক নেতৃত্ব মূল্যায়ন করবেন বলে আমরা সদর আসন থেকে রফিকুল ইসলাম রফিক, দেওয়ান ছেকার আহমেদ শিষাণ ও খোদাদাদ খাঁন পিটু মনোনয়ন প্রত্যাশী। এ তিনজনের মধ্যে যে কোন একজন মনোনয়ন চেয়েছেন।

নির্বাচিত হয়ে শহরের প্রধান ও বাইপাস সড়ক ফোরলেনে উন্নিত করার পাশাপাশি আধুনিক মডেল শহর ও প্রতিটি গ্রামে শহরের সুবিধা পৌঁছে দেওয়ার আশা ব্যক্ত করেন তারা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x