শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

রাজাপুরে কর্দমাক্ত কাচা রাস্তা পাকা করণের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
104.4kভিজিটর

ঝালকাঠির রাজাপুর সদর ইউনিয়নের দক্ষিণ রাজাপুরে (বলাই বাড়ি) এলাকায় কর্দমাক্ত কাচা রাস্তা পাকা করণের দাবীতে এলাকাবাসী, শিক্ষার্থীরা মানববন্ধন ও রাস্তার উপরে কচু গাছ লাগিয়ে অভিনব প্রতিবাদ করেছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, মো. রাতুল আহম্মেদ, মো. মারজান তালুকদার, মাহিয়া হক সারা, এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন, মো. জুলফিকার, মো. মিলন হাওলাদার প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতার পর থেকে এই দুই কিলোমিটার কাচারাস্তা আজ পর্যন্ত পাকা করণ হয়নি। এই রাস্তা থেকে প্রতিদিন প্রায় এক হাজার মানুষ চলাচল করে। এই কর্দমাক্ত কাচারাস্তা থেকে ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়, এফএম বালিকা মাধ্যমিক বিদ্যালয়, ৩১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৯৭ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীসহ কয়েকশত শিক্ষার্থী চলাচল করে।

বৃষ্টির সময়ে শিক্ষার্থীরা ঠিকমত স্কুলে যেতে পারেনা। ঘর থেকে তারা স্কুলের উদ্দেশ্যে রওনা হলেও কাচা রাস্তায় পা পিছলে পরে গিয়ে বই, খাতা, পোশাক ভিজে নষ্ট হয় এবং আহত হয়। এই গ্রামের কেউ অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যেতে পোহাতে হয় চরম দূর্ভোগ।

রাস্তাটি দক্ষিণ রাজাপুরের মো. হাকিম তালুকদারের বাড়ির সামনে থেকে বর্তমান ইউপি সদস্য মামুনের বাড়ির সামনে পযর্ন্ত বয়ে গেছে। মানববন্ধনে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে রাস্তাটি পাকা করণের জন্য জোর দাবী জানান। মানববন্ধন শেষে শিক্ষার্থী ও এলাকাবাসী কাদার রাস্তায় কচুগাছ লাগিয়ে অভিনব প্রতিবাদ জানায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x