শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

ঝালকাঠিতে অচেতন অবস্থায় কলেজ ছাত্র উদ্ধার।

মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
62.8kভিজিটর

ঝালকাঠির গাবখান সেতুর টোলঘর থেকে অচেতন অবস্থায় হাফিজুল মোল্লা নামে বরিশাল সরকারি কলেজর এক ছাত্রকে উদ্ধার করেছে ঝালকাঠি থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে হাফিজুল মোল্লা (২২) কে টোলঘর থেকে পুলিশ উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন।

খোঁজ নিয়ে জানাগেছে, হাফিজুল মোল্লা বরিশাল সরকারি কলেজের ইতিহাস বিভাগের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী তিনি ঢাকার মোহাম্মদপুর থেকে বাসে বরিশাল আগৈলঝাড়া যাচ্ছিলেন। অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তার নগদ টাকা ও মোবাইলফোন হারায়।

ঝালকাঠি সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই যুবক ঢাকা থেকে বরিশালে আসছিলো। যাত্রাপথে অজ্ঞানপার্টিরা তাকে অজ্ঞান করে তার সাথে থাকা টাকা ও মোবাইলফোন নিয়ে যায়।

বাস স্টাফরা তাকে গাবখান সেতুর টোলে নামিয়ে রেখে চলে যায়। অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। পরিবারের লোকজন আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x