শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

নিয়ামতপুরে ধারাবাহিকভাবে বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের শান্তি সমাবেশ কর্মসূচি পালন।

নাহিদ হাসান নিয়ামতপুর নওগাঁ:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
80.6kভিজিটর

নওগাঁ নিয়ামতপুর উপজেলার চন্দননগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামিলীগ,সহযোগী সংগঠন ও ভাতাভোগীদের নিয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ২০ এ সেপ্টেম্বর বিকাল ৩ ঘটিকায় চন্দননগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বেনীপুর হাই স্কুল মাঠে এই শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব,সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফরিদ আহাম্মেদ,উপজালা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, চন্দননগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল,ইউনিয়ন সাধারণ সম্পাদক নিশীরাজ বর্মন, ইউনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদি,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনারুল হক,ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রঞ্জিত চন্দ্র বর্মন সহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সময় বক্তারা বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব, যোগ্যতা, নিষ্ঠা, মেধা-মনন, দক্ষতা, সৃজনশীলতা, উদার গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শিতায় একসময়ে যে বাংলাদেশ টিকে থাকবে কি না বলে প্রশ্ন তোলা হয়েছিল, সেই বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। অবকাঠামো, কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, বিদ্যুত্ ও জ্বালানি, সমুদ্র এমন কোনো খাত নেই যেখানে মাইলফলক অর্জন নেই। সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে দেশের সর্ববৃহত্ অবকাঠামো পদ্মা সেতু শেখ হাসিনার অদম্য সাহস, দৃঢ়তা এবং আত্মনির্ভরশীলতার প্রতীক হয়ে দাঁড়িয়ে আছে।

শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেশে অসম শিক্ষানীতির পরিবর্তে সবার জন্য সর্বজনীন শিক্ষাব্যবস্থায় বিনা পয়সায় এখন প্রতিবছরের প্রথম দিনে শতভাগ শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেওয়া হচ্ছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের মাধ্যমে স্যাটেলাইট ক্লাবের ৫৭তম গর্বিত সদস্য দেশ। অনেক মাইলফলক অর্জন যোগ হচ্ছে মেট্রো রেল এবং কর্ণফুলী টানেল। বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রীর জাদুর পরশে অনন্য উচ্চতায় ডিজিটাল বাংলাদেশ। বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগ ছাড়া বিকল্প আর কিছু নেই। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীককে ভোট দিয়ে আওয়ামীলীগকে সরকার গঠনের অঙ্গীকার ব্যক্ত করেন বক্তারা।

ধারাবাহিক এই কার্যক্রমের তথ্য যাচাইয়ে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল বাকি সংবাদদাতা কে বলেন আগামীতেও উপজেলার প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীদেরকে উদ্বুদ্ধ করার জন্য আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কর্তৃক শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x