শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

চায়না পাওয়ালুমের মোটর চুরির হিড়িক’ ৫ চোর আটক

সোহেল রানা চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
৫ চোর আটক
71.0kভিজিটর

তাঁত শিল্প সমৃদ্ধ এনায়েতপুরে মোটর চুরির হিড়িক পড়েছে। গত দুই সপ্তাহে বেলকুচি থেকে ১৪ টি ও এনায়েপতপুর থেকে ২৩ টি চায়না পাওয়ারলুমের মোটর চুরি হয়েছে বলে পুলিশ সুত্র জানিয়েছে।

এদিকে রোববার দুপুরে এনায়েতপুর থানার ওসি আনিছুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মোটর চুরির সাথে জড়িত মুলহোতা সহ ৫ চোরকে আটক করা হয়েছে। এসময় চোরাইমাল বহনকারী একটি পিকআপ জব্দ করা হয়। চুরি হওয়া পাওয়ারলুম মটরের ৩২ কেজি তামার তার উদ্ধার করা হয়। এবং চোরাই মাল ক্রেতাকেও গ্রেপ্তার করা হয়। আটকারিরা হচ্ছে আসামি,১। হামিদুল ইসলাম ওরফে আরিফ (২৪) পিতা দিন মোহাম্মদ গাদু,মাতা:রানী খাতুন সাং রুপনাই পুর্ব পাড়া, থানা এনায়েতপুর, জেলা সিরাজগঞ্জ।

২। আকাশ (২৩) পিতা: জসিম উদ্দিন,মাতা: মায়া বেগম সাং বেগমগঞ্জ,থানা: সোনাইমুড়ী, জেলা -নোয়াখালী ৩। ইব্রাহীম (২২) পিতাঃ মৃত্যু শুকুর আলী,মাতাঃ সেলিনা খাতুন থানা- এনায়েতপুর, জেলা সিরাজগঞ্জ,৪। আনোয়ার হোসেন (২২)পিতাঃ মফিজুল ইসলাম,মাতাঃ আনজুয়ারা খাতুন,সাং- চরচালা,থানা- বেলকুচি, জেলা সিরাজগঞ্জ,৫। আব্দুল মান্নান(৫০),পিতাঃ মৃত্যু লতিফ হোসেন,মাতাঃ জাবেদা খাতুন,সাং-ফুলতলা,থানা- দোসর,জেলা- বাঁকা। উক্ত ঘটনায় মোট ৫ জন আসামীকে গ্রেফতার করা হয় ‌। তাদের আদালতে সোপর্দ করা প্রক্রিয়াধীন রয়েছে।

জানা যায়, কয়েক মাস ধরে চোর চক্রটি মুল্যবান মোটর চুরি করে নিয়ে যাচ্ছে। এতে ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির পাশাপাশি আতঙ্কে রয়েছেন। এদিকে ১৭ সেপ্টেম্বর রাতে এনায়েতপুর থানার সদিয়া চাঁদপুর ইউনিয়নের কড়িতলা মহল্লার শওকত আলী ও শহিদুল ইসলামের তাঁতকারখানায় চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোর চক্র দুই সহোদরের কারখানা থেকে চায়না পাওয়ারলুমের মুল্যবান ২৩টি মোটর চুরি করে নিয়ে যায়। প্রতিটি মোটরের মুল্য ১২-১৫ হাজার টাকা। এছাড়া এর আগের সপ্তাহে খামার গ্রাম কলেজ পাড়ার পশ্চিমে হাজী আবু তারা মিয়ার কারখানা সহ খুকনী, আটার দাগ, বেলকুচির তামাই এলাকা থেকে মোটর চুরির ঘটনায় ব্যবসায়ীরা চরম আতঙ্কিত। এদিকে বেলকুচি উপজেলা দুর্নীতির প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল বাকি জানান, কিছু দিন আগে বেলকুচি থানা সদরের অদুরে করোতোয়া কুরিয়ার সার্ভিসে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

এছাড়া আমাদের নিজস্ব তাঁত কারখানা থেকে মোটর চুরির ঘটনা সহ বেলকুচি ও এনায়েতপুরের মোটর চুরির হিড়িক পড়েছে। দ্রুত এ বিষয়ে পদক্ষেপ নিতে পুলিশের কাছে আবেদন জানানো হয়েছে। বেলকুচি থানার ওসি খায়রুল বাশার জানান, চুরির ঘটনাস্থল পরিদির্শন করা হয়েছে। এছাড়া চোরদের গ্রেফতারে নিয়মিত টহল দেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x