শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

যুবলীগ নেতা তিতাস এর উদ্যোগে মশারি ও লিফলেট বিতরণ

সুবীর দাস নওগাঁ
  • আপডেটের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
মশারি ও লিফলেট বিতরণ
75.8kভিজিটর

ডেঙ্গু সংক্রমণ বর্তমানে ভয়াবহ রূপ ধারণ করছে। বাংলাদেশসহ উন্নত বিশ্বে শিশু-কিশোর ও বৃদ্ধসহ সকল বয়সের মানুষের ডেঙ্গু আক্রান্ত হচ্ছেন।

সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ডেঙ্গুজ্বরের হার কমাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় নওগাঁয় যুব নেতা সৈয়দ আবদুল্লাহ আল হাদি তিতাসের নিজ উদ্যোগে শহরের মাছ বাজার এলাকায় অসহায়-গরিব, রিকশাওয়ালা, পথশিশু, প্রতিবন্ধী, ভিক্ষুক এবং ক্যাম্পাসে আবাসিক ছাত্রদের মাঝে প্রায় শতাধিক ম্যাজিক মশারি ও ডেঙ্গুজ্বরের হার কমাতে জনসচেতনতা মুলক লিফলেট বিতরণ করা হয়।

মশারি পেয়ে প্রতিবন্ধী আনন্দ প্রকাশ জানায়, আজ থেকে ডেঙ্গুজ্বরের ভয় না করে তার স্ত্রী ও নাতিদের নিয়ে নিশ্চিতভাবে ঘুমাতে পারবে।

নওগাঁ জেলা যুবনেতা ও জেলা পরিষদের সদস্য তিতাস বলেন, নওগাঁয় ডেঙ্গু প্রতিরোধে ময়লা-আর্বজনাসহ ঝোপঝাড় পরিষ্কার করা, বিভিন্ন স্থানে জমে থাকা বৃষ্টির পানিতে জন্মানো মশা নিধনের জন্য ব্লিচিং পাউডার ও কীটনাশক ওষুধ স্প্রে করা হয়েছে আপনাদের মাঝে আমার এই ক্ষুদ্র চেষ্টায় আজ কিছু মশারী দিয়েছি আমার জন্য দোয়া করবেন যেন আগামীতে আপনাদের পাশে থেকে সেবা ও উপকারে আসতে পারি।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও নওগাঁ এ্যাডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি খোদাদাত খান পিটু, এ আয়োজনের সঞ্চালনা করে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য জনি মন্ডল।

এ আয়োজনে আরও অংশগ্রহণ করে নওগাঁ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য বরাতুল ইসলাম, নওগাঁ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি একরামুল বারি ডলার, নওগাঁ জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সোভন, ওয়াহেদ, ফিরোজ, জতি, সোহেল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x