শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

“আমি টিকসই সমাধান চাই”ব্যারিস্টার রাকিব

সোলায়মান, নাগরপুর(টাংগাইল)প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
248.7kভিজিটর

টাংগাইলের নাগরপুর-দেলদুয়ার উপজেলার একজন দক্ষ রাজনৈতিক ব্যক্তি,নাগরপুর-দেলদুয়ার এর মেহনতী মানুষের প্রাণ,যুব সমাজের আইকন, পরিচালক-বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানি লিঃ সদস্য-বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ আইনজীবী- বাংলাদেশ সুপ্রিম কোর্ট, ব্যারিস্টার খন্দকার রেজা ই রাকিব। বিভিন্ন ত্যাগ তিতিক্ষার মধ্য দিয়েও নাগরপুর-দেলদুয়ার উপজেলাব মেহনতি মানুষের পাসে দাড়িয়ে নিরলসভাবে জনগনের সেবা করে যাচ্ছেন এই নেতা।

আর তার সেবা ও ভালোবাসায় নাগরপুর-দেলদুয়ার উপজেলাবাসী অনেকটাই প্রাণ ফিরে পেয়েছে। নেতাকর্মীরাও হয়েছেন উজ্জীবিত। এবারে নাগরপুর-দেলদুয়ার উপজেলায় এমপি হিসাবে দেখতে চায় উপজেলার সর্বস্তরের জনসাধারণ ও নেতাকর্মীরা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকেই ভোটের মাধ্যমে নির্বাচিত করবে বলে জানিয়েছে উপজেলাবাসী।নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মতিয়ার রহমান মতি বলেন, তিনি নির্বাচিত হলে নাগরপুর-দেলদুয়ার উন্নয়ন ও জনগনের আকাঙ্খাও পূরণ হবে।
ব্যারিস্টার রাকিব পথে-প্রান্তরে ঘুরে স্থানীয়দের সাথে মুখোমুখি হয়ে তাদের দুঃখ কষ্টে সাথে থাকার কথা জানিয়েছেন।

ব্যারিস্টার রাকিব বলেন,এই দুই উপজেলায় এখনো অনেক উন্নয়ন বাকি আছে। আর এই উন্নয়নকে গতিশীল করতে এবং সুন্দর পরিচ্ছন্ন মডেল নাগরপুর-দেলদুয়ার করতে আমি নিরলসভাবে কাজ করে যাবো।উপজেলাবাসী জানায়,ব্যারিস্টার রাকিব খুবই সৎ এবং যোগ্য ব্যক্তি। তাকে এমপি হিসেবে পেলে উপজেলা বাসির উন্নয়ন গতিশীল হবে।ব্যারিস্টার রাকিব মানুষের বিপদে-আপদে সবসময় সহযোগিতা করে। জনপ্রতিনিধি হিসেবে আমরা রাকিব কেই দেখতে চাই।

ব্যারিস্টার রাকিব প্রতিবেদককে বলেন, আমি অনেক ঘাত প্রতিঘাত পেয়েছি। অন্যায়ের কাছে মাথা নত করিনি। এখনো বর্ষা, সোনামি, শিলা বৃষ্টি, বন্যা হলে আমার গরিব দুঃখি মানুষ সরকারি ত্রান,এনজিওর ত্রান, প্রভাবশালীর ত্রানের আসাই লাইন ধরে দাড়িয়ে থাকে। আমাকে নাগরপুর-দেলদুয়ার বাসি সুযোগ দিলে আমি নাগরপুর-দেলদুয়ার রাস্তা ঘাট করবো। আমি টিকসই সমাধান চাই।

মাননীয় প্রধানমন্ত্রী কাছে বিনয়ের সঙ্গে অনুরোধ রইল। আমরা যারা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যোগ্য ও অভিজ্ঞ ব্যাক্তি আছি তাদের কে মনোনয়ন দেয়ার জন্য। আমাকে মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের মনোনয়ন দিলে আমি মাননীয় প্রধানমন্ত্রীর ০ টলারেন্স বাস্তবায়িত করবো ইনশাআল্লাহ। জাতীর পিতার সোনার বাংলা গৌরবই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x