শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বোয়ালখালীতে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
67.5kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে ডাকাতির উদ্দেশ্যে ট্রাক নিয়ে এসে পুলিশের হাতে অস্ত্রসহ ধরা পড়েছে তিন ডাকাত। আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) ভোর তিনটার দিকে উপজেলার কানুনগোপাড়া-পটিয়া সড়ক থেকে ট্রাকসহ তাদের আটক করা হয়।

এসময় ডাকাতদলের ব্যবহৃত একটি মিনি ট্রাক,২ রাউন্ড কার্তুজ, ১টি দেশীয় তৈরি এলজি, ১টি তালা কাটার যন্ত্র, ২টি কিরিচ, ১টি ছোরা, ১টি লাঠি ও দড়ি পাওয়া গেছে।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আছহাব উদ্দিন জানান, সোমবার ভোর তিনটার দিকে দাশের দিঘীর পাড় এলাকায় একটি মিনি ট্রাক পটিয়া থেকে বোয়ালখালীর দিকে আসছিল। ট্রাকে ৭/৮ জন লোক ছিল। টহল পুলিশ দায়িত্বরত পুলিশ সদস্যরা ট্রাকটিকে দাঁড়ানোর সংকেত দিলে তারা তা অমান্য করে দ্রুত গতিতে চলে যায়। তাদের পিছু ধাওয়া দিলে কানুনগোপাড়া মোড় এলাকায় ট্রাকটি রেখে ডাকাতরা পালানোর চেষ্টা করে। এ সময় ৩ জনকে আটক করে পুলিশ।

তিনি আর ও জানান, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের নাম আজাদ (৪৫), শামসু রহমান শান্ত (৩৫) ও মোজ্জাফর বলে জানিয়েছে। তারা সকলে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও এলাকায় থাকে। তাদের নাম ঠিকানা যাচাই বাছাই করা হচ্ছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x