শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

যশোরে ভিলেজ সুপার মার্কেটে কাঁচা বাজার উদ্বোধন।

মোঃ মাসুদুর রহমান, যশোর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
82.7kভিজিটর

কাঁচা বাজার উদ্বোধনের মাধ্যমে পরিপূর্ণতা ফিরে পেল কৃষকের বাজার খ্যাত যশোর জেলার মনিরামপুরের পাচাঁকড়ি ভিলেজ সুপার মার্কেট (ভিএসএম) একদল আড়তদাড়ের সমন্বিত উদ্যোগে, SAFAL for IWRM প্রকল্প, সফল সমবায় সমিতি,নেহালপুর ইউনিয়ন চেয়ারম্যানের সহায়তায় অদ্য ২৫/০৯/২৩ ইং তারিখ বিকেলে মনিরামপুর উপজেলার নেহালপুর ইউনিয়নের পাচাঁকড়ি ভিলেজ সুপার মার্কেটে ৩০৭ জন কৃষক-কৃষানী, আড়তদার, ব্যপারীর উপস্থিতিতে উদ্বোধন হলো দৈনিক বৈকালিক কাঁচা বাজার মার্কেট।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডা: আবুল ফজল- প্রোগ্রাম অফিসার-সলিডারিডাড নেটওয়ার্ক এশিয়া,বিশেষ অতিথি বক্তব্য রাখেন এম এম ফারুক হোসাইন, চেয়ারম্যান ১৬ নং নেহালপুর ইউনিয়ন পরিষদ,সভাপতিত্ব করেন দীপঙ্কর বসু সভাপতি সফল সমবায় সমতি, সুকুমার বিশ্বাস (WCO) গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন কৃষক,বেপারী এবং আড়তদাড়রা। আলোচনা শেষে অতিথিরা কাঁচা বাজার ক্রয়-বিক্রয় উদ্বোধন করেন। উদ্বোধনী দিনে কৃষকের ১৬ ধরনের বিভিন্ন সবজি ফল ক্রয় বিক্রয় করা হয়।

এছাড়াও পাচাঁকড়ি ভিলেজ সুপার মার্কেটে পূর্ব থেকেই দুধ, মাছ এবং গরু/মাছের সব ধরনের খাদ্য উপকরণ ক্রয় বিক্রয় করা হয়।

ভিলেজ সুপার মার্কেট কাঁচা বাজারের বিশেষত্ব: ডিজিটাল স্কেলে ওজন।

-পরিষ্কার পরিচ্ছন্ন এবং মনোরম পরিবেশে ক্রয়- বিক্রয়ের সুযোগ।

-কৃষক বেপারী এবং আড়তদার সবার জন্য ওয়াশরুম, টি স্টল। এবং নামাজের ফ্যাসিলিটি। নারীদের জন্য আলাদা ওয়াশরুমের ব্যবস্থা,ব্রেস্ট ফিডিং কর্নার।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x